সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বরিশালে ট্রলি উল্টে চালক নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বাকেরগঞ্জ উপজেলার পেয়ারপুর ব্রিজের ঢালে বুধবার রাতে ট্রলি উল্টে রিয়াজ জমাদ্দার (২৩) নামের এক চালক নিহত হয়েছেন। নিহত রিয়াজ উপজেলার গারুরিয়া গ্রামের জাহাঙ্গীর জমাদ্দারের পুত্র। বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, রিয়াজ নিজের ট্রলি চালিয়ে পেয়ারপুর ব্রিজ থেকে নামছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি উল্টে নিচে চাপা পড়ে রিয়াজ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চরফ্যাশনে চালক

নিজস্ব সংবাদদাতা চরফ্যাশন থেকে জানান, চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের এওয়াজপুর এলাকায় বৃহস্পতিবার সকাল ১০টায় নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে মোঃ কাইয়ুম (২০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহত কাইয়ুম উপজেলার রসুলপুরের হানিফের ছেলে। সে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের চালক ছিলেন।

শশীভুষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, নিহত কাইয়ুম পেশায় রাজমিস্ত্রি। সে মোটরসাইকেল চালিয়ে শশীভুষণ থেকে চরফ্যাশন যাওয়ার পথে এওয়াজপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মীরসরাইয়ে ট্রাকচালক

নিজস্ব সংবাদদাতা মীরসরাই থেকে জানান, নিজ ট্রাকের চাপায় পড়ে চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় মীরসরাই থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম মোঃ জাবেদ (২৮)। সে চট্টগ্রামের হাটহাজারী থানার সুজানগর গ্রামের মোঃ আরমানের ছেলে।

নিহতের শ্যালক ওসমাম জানান, জাবেদের ৭ ও ৫ বছরের দুটি কন্যা রয়েছে। মীরসরাই থানার এসআই মাহফুজ জানান, ট্রাকটির সামনের চাকা পাংচার হয়ে কাত হয়ে সড়কের ওপর ঘুরে যায়। এ সময় চালক প্রাণ বাঁচাতে ভয়ে ট্রাক থেকে লাফ দিলে ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

শীর্ষ সংবাদ: