শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে হাত-পা বেঁধে কিশোরী ধর্ষণ

শ্রীপুরে  হাত-পা বেঁধে কিশোরী ধর্ষণ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের অনুষ্ঠানের পর এবার লাউ শাক দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে এক কিশোরীকে ধর্ষণ করেছে প্রতিবেশী এক ব্যক্তি। এ ঘটনায় বুধবার কিশোরীর বাবা শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মাত্র কয়েকদিনের ব্যবধানে হাত-পা বেঁধে একাধিক ধর্ষণের ঘটনায় এলাকায় আতংক দেখা দিয়েছে।

শ্রীপুর থানার এসআই আশরাফুল্লাহ ও ধর্ষিতার পরিবারের জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের চাওবন এলাকার সুলতানের ছেলে আকতার হোসেন মঙ্গলবার দুপুরে লাউ শাক দেওয়ার কথা বলে প্রতিবেশী এক কিশোরীকে (১৫) বাড়িতে ডেকে আনে। এসময় বাড়িতে লোকজন না থাকার সুযোগে আকতার হোসেন ভয় দেখিয়ে হাত-পা ও মুখ বেঁধে কিশোরীকে ধর্ষণ করে। পরে ধর্ষিতার মুখের বাঁধন খুলে ঘটনা প্রকাশ না করার জন্য ছোরা দেখিয়ে হুমকি দেয় সে।

এসময় কিশোরী চিৎকার শুরু করলে লম্পট আকতার পালিয়ে যায়। পরে কিশোরীর মা ও আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে কিশোরীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার ওই কিশোরীকে আহতাস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। ধর্ষক আক্তার হোসেন বিবাহিত। এ ঘটনায় বুধবার কিশোরীর বাবা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে শ্রীপুর থানার ওসি জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্নস্থানে চালিয়েছে। তবে বুধবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, এর আগে গত ১৫ জানুয়ারি একই উপজেলার নয়নপুর এলাকার শিশু শিক্ষা মডেল স্কুল এন্ড একাডেমীর অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে জন্মদিনের অনুষ্ঠাণের কথা বলে প্রতিবেশীর বাড়িতে ডেকে নেয়া হয়। সেখানে জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ-উল্লাস করার একপর্যায়ে এনার্জি ড্রিংকের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে কৌশলে কিশোরী ওই স্কুল ছাত্রীকে তা পান করানো হয়। এতে ছাত্রীটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে পাশর্^বর্তী এক ঝোপে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে চার বখাটে বন্ধু রাতভর পালাক্রমে ধর্ষণ করে ও ভয়ভীতি দেখায়। পরে ধর্ষকরা স্থানীয় একটি সেলুনে বসে ঘটনার তথ্য উল্লেখ করে এবং নিজেদের পরিণতি স্বীকার করে মোবাইল ফোনে ভিডিও ফুটেজ ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোাড করে। পরদিন এ ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ধর্ষণের এ ঘটনায় ধর্ষক চার বন্ধুকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত