শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইশরাকের ওপর হামলা বিএনপির সাজানো ॥ এইচটি ইমাম

স্টাফ রিপোর্টার ॥ গোপীবাগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের ওপর হামলা ও সহিংসতার ঘটনা বিএনপির সাজানো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান এইচটি ইমাম। সোমবার প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, গোপীবাগের ঘটনা নির্বাচন কমিশনকে অবহিত করা হয়েছে। তথ্য প্রমাণ দেয়া হয়েছে। পুরো ঘটনাটি একটি সাজানো, পূর্বপরিকল্পিত। বিএনপি ক্যাডাররা এমনভাবে করেছেন, তাতে প্রমাণ হয়, তারা আগে থেকে তৈরি হচ্ছিল। নির্বাচন কমিশনকে দেয়া প্রমাণে বিষয়ে তিনি বলেন, বিএনপি প্রার্থী নিজেই অন্যদের ওপর হাত তুলতে যাচ্ছেন, মারতে যাচ্ছেন, আক্রমণমুখী, এমন তথ্য দেয়া হয়েছে।

তিনি বলেন, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন এ বিষয়ে নাটক করে থাকতে পারে। কারণ তাদের অতীতে এই অভিজ্ঞতা রয়েছে। তার পিতা সাদের হোসেন খোকা একবার মাথায় পট্টি বেঁধে, গরুর রক্ত গায়ে মেখে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ ধরনের নাটক ইশরাক করে থাকতে পারে।

তিনি বলেন, বিএনপি জামায়াত জোট নির্বাচন বাতিলের ষড়যন্ত্র করছে। দশম নির্বাচনের সময় যারা অগ্নি সন্ত্রাসে জড়িত ছিল, বিভিন্ন মামলায় যারা ছাড়া পেয়েছে তাদের অনেককেই ঢাকায় নিয়ে আসা হয়েছে। তারা বিভিন্ন জায়গা থেকে অস্ত্র সজ্জিত হয়ে ঢাকার বিভিন্ন জায়গায় আশ্রয় নিয়েছেন। সুযোগ মতো পরিস্থিতি এমন সৃষ্টি করতে পারেন, যাতে নির্বাচনটি বানচাল হয়ে যায়। এ ধরনের ঘটনায় বড় ভূমিকা রাখছেন ‘জামায়াত-শিবিরের সশস্ত্র ক্যাডাররা। তিনি বলেন ক্ষমতাসীন দল হিসেবে ভোটের পরিবেশ নষ্ট করতে আওয়ামী লীগ। আমরা কী চাইব মারামারি করে নির্বাচন নষ্ট হোক? তিনি বলেন আওয়ামী লীগের প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি মেনেই প্রচার চালাচ্ছে। এ সময় আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বিএনপি-জামায়াত শিবিরের সশস্ত্র সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবি জানান।

শীর্ষ সংবাদ:
ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত        
//--BID Records