বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হঠাৎ কার্তিকের বাড়িতে সারা!

হঠাৎ কার্তিকের বাড়িতে সারা!

অনলাইন ডেস্ক ॥ আলোচিত দুই অভিনয়শিল্পী কার্তিক আরিয়ান ও সারা আলী খান। অনেকদিন থেকেই বলিপাড়ার তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলছে।

কিছুদিন আগে শোনা যায়, কার্তিক-সারার সম্পর্কে চিড় ধরেছে। এরপর বেশ কিছুদিন তাদের একসঙ্গে দেখাও যায়নি। তবে লাভ আজ কাল সিনেমার প্রচার করতে গিয়ে আবারো তাদের ঘনিষ্ঠতা সবার নজরে পড়েছে। তাই ফের তাদের প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছে।

এই গুঞ্জনের মধ্যেই সম্প্রতি কার্তিকের বাড়িতে দেখা গেছে সারাকে। এ বিষয়ে এজন প্রত্যক্ষদর্শী জানান, সারা মাঝরাতে কার্তিকের বাসায় যান এবং অনেক গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করছিলেন। কার্তিকের বাড়ির সামনে গিয়েই তিনি তার গাড়িচালককে বিদায় করে দেন এবং দ্রুত বাড়ির ভেতরে প্রবেশ করেন। কিছু সময় তিনি এই অভিনেতার বাড়িতে ছিলেন।

কার্তিক-সারা ছাড়াও লাভ আজ কাল সিনেমায় অভিনয় করছেন আরুশি শর্মা, রণদীপ হুদা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। ২০০৯ সালে সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে একই নামে একটি সিনেমা নির্মাণ করেন এই নির্মাতা। আগামী ১৪ ফেব্রুয়ারি লাভ আজ কাল মুক্তির কথা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records