মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিরপুরে পুলিশ সদস্যের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে পুলিশ লাইন্সে নিজের অস্ত্রের গুলিতে শাহ আব্দুল কুদ্দুস (৩২) নামে পুলিশের এক নায়েক আত্মহত্যা করেছেন। পুলিশ জানায়, পারিবারিক অশান্তির কথা জানিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে পুলিশ মিরপুর ১৪ নম্বরে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) কার্যালয়ের পুলিশ ভ্যান থেকে তার বুকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এদিকে বিকেলে তার লাশের ময়নাতদন্ত শেষে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে বলে মর্গ সূত্র জানায়।

পিওএম উত্তরের উপকমিশনার নাজমুল হাসান জানান, কুদ্দুস ২০১২ সালে কনস্টেবল হিসেবে পুলিশে যোগদান করেন। তিনি মিরপুর ১৪ নম্বরে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) কার্যালয়ের নায়েক হিসেবে কর্মরত ছিলেন। সেখানে ব্যারাকেই থাকতেন। তার বাবার নাম মৃত শাহ মোঃ আবদুল ওয়াহাব। বিবাহিত কুদ্দুসের গ্রামের বাড়ি সিলেটের হবিগঞ্জের রসুলপুরে। ডিসি নাজমুল জানান, বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে ডিউটিতে যাওয়ার আগ মুহূর্তে নিজের নামে ইস্যু করা আগ্নেয়াস্ত্র (এসএমজি) দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন কুদ্দুস। কুদ্দুস আত্মহত্যার আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। পিওএম উত্তরের অতিরিক্ত উপকমিশনার (ফোর্স) নূরজাহান বেগম জানান, ভোর সাড়ে ৫টায় ডিউটিতে যাওয়ার জন্য অন্য সহকর্মীদের সঙ্গে রওনা হয়েছিলেন কুদ্দুস। সহকর্মীরা তাদের জন্য নির্ধারিত গাড়িতে উঠলেও কুদ্দুস উঠেনি। এরই ফাঁকে সবার অগোচরে সে তার অস্ত্রটি (এসএমজি) নিয়ে কার্যালয়ের ভেতরে একটু দূরে আরেকটি ফাঁকা গাড়িতে গিয়ে উঠে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records