শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উৎসবমুখর পরিবেশে বিএসপিএ ও বসুন্ধরা কিংসের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

উৎসবমুখর পরিবেশে বিএসপিএ ও বসুন্ধরা কিংসের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

স্পোর্টস রিপোর্টার ॥ পেশাগত ব্যস্ততা এক পাশে রেখে আজ শুক্রবার অন্যরকম একটি দিন কাটিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সাংবাদিক ও বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্মকর্তারা। বসুন্ধরা স্পোর্টস অ্যারানায় বসুন্ধরা কিংসের আয়োজনে দুই দল খেলেছে সৌহার্দ্যরে প্রীতি ফুটবল ম্যাচ। ম্যাচে ৬-১ গোলে জিতেছে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি অধিনায়ক সাদমান সাকিবের গোলে শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি স্বাগতিকদের সামনে। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি এবং দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের হয়ে আরও খেলেছেন টেকনিক্যাল ডিরেক্টর বিএ যোবয়ের নিপু, দলের স্প্যানিশ হেড কোচ অস্কার ব্রুজন, স্থানীয় তিন সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি, আবু ফয়সাল, নয়ন প্রমূখ।

বেসরকারী উদ্যোগে দেশের বৃহত্তর ক্রীড়া কমপ্লেক্স নির্মানের কাজ শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। এই কমপ্লেক্সে ফুটবল, ক্রিকেট, হকিসহ নানা আউটডোর ও ইনডোর স্পোর্টস ডিসিপ্লিনের অবকাঠামো থাকবে। বিশাল এই স্থাপনা ইতিমধ্যে ফুটবলের জন্য প্রস্তুত হয়ে গেছে। এটিই হতে যাচ্ছে আগামী মৌসুম থেকে বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। সেখানেই আজ ক্রীড়া সাংবাদিকরা উৎসবমুখর একটি কাটিয়েছে বসুন্ধরা কিংসের অফিসিয়ালদের সাথে। ম্যাচ শেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষনীয় র‌্যাফেল ড্র, তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচসেরা হয়েছেন হাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির।

কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মো. হাসান উল্লাহ খান রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফু রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইমকামউজ্জমান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমূখ।

শীর্ষ সংবাদ:
আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন         কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩