বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসামিদের দ্রুত বিচার দাবিতে সড়ক অবরোধ

  • মাদারীপুরে জোড়া খুন

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১৫ জানুয়ারি ॥ উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে দুই জন নিহত হওয়ার ঘটনায় ফুঁসে উঠেছে এলাকাবাসী। হত্যাকারীদের বিচারের দাবিতে বুধবার বেলা ১১টায় মাদারীপুর-শরীয়তপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের পরিবার ও এলাকাবাসী। পরে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দদী ইউনিয়নের সদস্য দেলোয়ার মুনশির সঙ্গে একই এলাকার জামাল খালাসির দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার ও ক্ষমতার দ্বন্দ্ব নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দেলোয়ার মুনশির লোকজন বাবুল খালাসি, জামাল খালাসি, জুলফিকার খালাসি ও তাদের লোকজনের ওপর অতর্কিত হামলা করে এবং কুপিয়ে মারাত্মক জখম করে। এতে ২০ জন আহত হওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়। এই সংঘর্ষের ঘটনায় মারাত্মক আহত বাবুল মুনশি (৪৫) ও জুলফিকার খালাসি (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় হোসেনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চুন্নু, দেলোয়ার মেম্বার, আয়নাল শেখ, মোমরেচ খালাসিসহ ৮৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে বিবাদী করে সোমবার রাতে রাজৈর থানায় মামলাটি দায়ের করা হয়েছে।

মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ ডাকাত সদস্য উদ্ধার

সংবাদদাতা, মঠবাড়িয়া, পিরোজপুর, ১৫ জানুয়ারি ॥ মঠবাড়িয়ায় থানা পুলিশ এক আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেছে। বুধবার সকালে উপজেলার ভেচকি গ্রামের আলম হাওলাদারের বাড়ির খড়ের গাদা থেকে এ দুর্ধর্ষ ডাকাত সগীর মোল্লাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। সে পার্শ্ববর্তী বামনা উপজেলার ডুষখালী গ্রামের সাদের মোল্লার ছেলে।

জানা যায়, ভেচকি গ্রামের বাসিন্দা আলম হাওলাদার বুধবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ডাকাত সগীর মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির সামনে খড়ের গাদার মধ্যে কাতরাতে দেখে স্থানীয় চৌকিদারকে খবর দেয়। ওই চৌকিদারের মাধ্যমে থানা পুলিশ খবর পেয়ে সকালেই গুরুতর অবস্থায় ডাকাত সগীর মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে সকালেই কর্তব্যরত চিকিৎসক তাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক জানান, সগীর মোল্লার ডান কান বিচ্ছিন্ন ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records