বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৫ জানুয়ারি ॥ নকলায় ৩ হাজার ৫০ ইয়াবাসহ নূরে আলম (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাতে নকলা পৌর শহরের বাজারদী থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। নূরে আলম কুড়িগ্রামের রৌমারী উপজেলার মহিলা কলেজপাড়ার সুলতান মিয়ার ছেলে। বুধবার দুপুরে তাকে নিয়মিত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ (পাবনা) সিপিসি-২ এর এএসপি আমিনুল কবির তরফদারের নেতৃত্বে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল নকলা পৌর শহরের বাজারদীতে অভিযান চালায়। এক পর্যায়ে রাত সোয়া ৮টার দিকে স্থানীয় আবু বক্কর সিদ্দিকীর দোকানের সামনের রাস্তা থেকে তাকে ৩ হাজার ৫০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানায় র‌্যাব। পরে রাতেই ওই ঘটনায় অভিযোগ ও আলামতসহ নূরে আলমকে নকলা থানায় সোপর্দ করা হয়।

রেলপথে যাত্রীসেবার মানোন্নয়ন দাবি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী থেকে ডুয়েলগেজ রেলপথে সারাদেশের সঙ্গে যোগাযোগ স্থাপন ও রেলওয়ে সেবার মানোন্নয়নের দাবি জানিয়েছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। একই দাবিতে পশ্চিম রেলের ব্যবস্থাপকের সঙ্গে মতবিনিময় সভাও করেন পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলওয়ের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বুধবার রাজশাহীর পশ্চিম রেলের সদর দফতরের কনফারেন্স কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতবৃন্দ রেলপথ সম্প্রসারণ ও রেলযাত্রীদের সেবার মানোন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় পশ্চিমাঞ্চল রেলওয়ের ব্যবস্থাপক মিহির কান্তি গুহ ছাড়াও রেলওয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তার মাধ্যমেই মহাপরিচালক বরাবর স্মারকলিপি তুলে দেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জামাত খান, সাংগাঠনিক সম্পাদক দেবাশীষ প্রমাণিক দেবু ও পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলের বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন পরিষদের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড গ্রেফতার         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি