শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৫ জানুয়ারি ॥ নকলায় ৩ হাজার ৫০ ইয়াবাসহ নূরে আলম (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাতে নকলা পৌর শহরের বাজারদী থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। নূরে আলম কুড়িগ্রামের রৌমারী উপজেলার মহিলা কলেজপাড়ার সুলতান মিয়ার ছেলে। বুধবার দুপুরে তাকে নিয়মিত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ (পাবনা) সিপিসি-২ এর এএসপি আমিনুল কবির তরফদারের নেতৃত্বে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল নকলা পৌর শহরের বাজারদীতে অভিযান চালায়। এক পর্যায়ে রাত সোয়া ৮টার দিকে স্থানীয় আবু বক্কর সিদ্দিকীর দোকানের সামনের রাস্তা থেকে তাকে ৩ হাজার ৫০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানায় র‌্যাব। পরে রাতেই ওই ঘটনায় অভিযোগ ও আলামতসহ নূরে আলমকে নকলা থানায় সোপর্দ করা হয়।

রেলপথে যাত্রীসেবার মানোন্নয়ন দাবি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী থেকে ডুয়েলগেজ রেলপথে সারাদেশের সঙ্গে যোগাযোগ স্থাপন ও রেলওয়ে সেবার মানোন্নয়নের দাবি জানিয়েছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। একই দাবিতে পশ্চিম রেলের ব্যবস্থাপকের সঙ্গে মতবিনিময় সভাও করেন পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলওয়ের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বুধবার রাজশাহীর পশ্চিম রেলের সদর দফতরের কনফারেন্স কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতবৃন্দ রেলপথ সম্প্রসারণ ও রেলযাত্রীদের সেবার মানোন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় পশ্চিমাঞ্চল রেলওয়ের ব্যবস্থাপক মিহির কান্তি গুহ ছাড়াও রেলওয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তার মাধ্যমেই মহাপরিচালক বরাবর স্মারকলিপি তুলে দেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জামাত খান, সাংগাঠনিক সম্পাদক দেবাশীষ প্রমাণিক দেবু ও পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলের বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন পরিষদের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার