বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৫ জানুয়ারি ॥ নকলায় ৩ হাজার ৫০ ইয়াবাসহ নূরে আলম (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাতে নকলা পৌর শহরের বাজারদী থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। নূরে আলম কুড়িগ্রামের রৌমারী উপজেলার মহিলা কলেজপাড়ার সুলতান মিয়ার ছেলে। বুধবার দুপুরে তাকে নিয়মিত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ (পাবনা) সিপিসি-২ এর এএসপি আমিনুল কবির তরফদারের নেতৃত্বে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল নকলা পৌর শহরের বাজারদীতে অভিযান চালায়। এক পর্যায়ে রাত সোয়া ৮টার দিকে স্থানীয় আবু বক্কর সিদ্দিকীর দোকানের সামনের রাস্তা থেকে তাকে ৩ হাজার ৫০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানায় র‌্যাব। পরে রাতেই ওই ঘটনায় অভিযোগ ও আলামতসহ নূরে আলমকে নকলা থানায় সোপর্দ করা হয়।

রেলপথে যাত্রীসেবার মানোন্নয়ন দাবি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী থেকে ডুয়েলগেজ রেলপথে সারাদেশের সঙ্গে যোগাযোগ স্থাপন ও রেলওয়ে সেবার মানোন্নয়নের দাবি জানিয়েছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। একই দাবিতে পশ্চিম রেলের ব্যবস্থাপকের সঙ্গে মতবিনিময় সভাও করেন পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলওয়ের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বুধবার রাজশাহীর পশ্চিম রেলের সদর দফতরের কনফারেন্স কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতবৃন্দ রেলপথ সম্প্রসারণ ও রেলযাত্রীদের সেবার মানোন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় পশ্চিমাঞ্চল রেলওয়ের ব্যবস্থাপক মিহির কান্তি গুহ ছাড়াও রেলওয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তার মাধ্যমেই মহাপরিচালক বরাবর স্মারকলিপি তুলে দেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জামাত খান, সাংগাঠনিক সম্পাদক দেবাশীষ প্রমাণিক দেবু ও পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলের বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন পরিষদের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records