রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উকুনের দাম ৩০০ টাকা

মাথার উকুন নিয়ে অনেক নারীই বিরক্ত হন। এই বিরক্তিকর কীটকে মাথা থেকে বিদায় করতে পারলেই হাফ ছেড়ে বাঁচেন অনেকে। কিন্তু আপনার জন্য খুশির সংবাদ হচ্ছে, উকুন তো দূর হবেই এর সঙ্গে পাবেন টাকাও। এক উকুনে ৩০০ টাকা!

আরব আমিরাতের দুবাইতে বিক্রি হচ্ছে উকুন। তাও নামমাত্র মূল্যে নয়। এক উকুন ১৪ দেরহাম। বাংলাদেশী টাকায় যার মূল্য ৩০০ টাকার উপরে। সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে, মাথার উকুন চুল ও শরীর স্বাস্থ্যের জন্য উপকারী। বিশেষজ্ঞরা জানিয়েছেন, এতে চুল পড়ার সম্ভাবনা কমে যায়। এ তথ্য জানার পর আপনি কি উঁকুন নিয়েই থাকবেন, না-কি তাড়াবেন!

এ খবরের ভিত্তিতেই দুবাইতে উঁকুনের কদর বেড়েছে। এখানকার নারীরা তাদের মাথার উঁকুনের যত্ন নিচ্ছেন। উঁকুনের চাহিদা বাড়ায় দুবাইয়ের সেলুনগুলো উঁকুন বিক্রি শুরু করেছে। যারা উঁকুন বিক্রিতে ইচ্ছুক, তাদের কাছ থেকে সেগুলো কিনে দিব্যি বিক্রি করছেন অন্য নারীদের কাছে।

-ওয়েবসাইট

শীর্ষ সংবাদ:
ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন        
//--BID Records