মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান সাকিব আল হাসান

ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক ॥ নিষেধাজ্ঞা শেষে আবারও ক্রিকেটে ফিরে ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে সাকিব'স সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টের দ্বিতীয় শাখা উদ্বোধনের সময় এ কথা জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর আইসিসির দুর্নীতি বিরোধী নিয়ম লঙ্ঘনের অভিযোগে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার মধ্যেই গতকাল নিজের রেস্টুরেন্টের আরো একটি শাখার উদ্বোধন করতে আসেন সাকিব।

এ সময় সাংবাদিকদের বেশ কয়েকটি প্রশ্নের জবাব অনেকটাই হাসির ছলে এড়িয়ে যান দেশসেরা এই তারকা। তবে ভক্তদের জন্য একটি বার্তা দেন তিনি। সাকিব বলেন, কিছু জিনিস সাসপেন্স থাকা ভালো। তারা (ভক্তরা) যেভাবে আমাকে সাপোর্ট দিয়ে এসেছেন সেইভাবে যেন সবসময় সাপোর্ট দেন এবং তার প্রতিদান আমি দেয়ার চেষ্টা করব।

এ ছাড়াও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেস্টুরেন্টের অংশীদার ইমরুল কায়েসও। বিপিএলে তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতি শুভ কামনা জানান সাকিব।

এ প্রসঙ্গে সাকিব বলেন, বিপিএলে সে ভালো সময় পার করছেন। কালকে তার আরেকটি ম্যাচ রয়েছে। আশা করি সেখানেও ইমরুল ভালো কিছু করবে । সেই সাথে টুর্নামেন্টে সে যেন সবচেয়ে বড় রান সংগ্রাহক হয়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records