সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোয়ালমারীতে আগুনে পুড়লো ১৫ পাটের গুদাম

বোয়ালমারীতে আগুনে পুড়লো ১৫ পাটের গুদাম

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে শুক্রবার (২৭.১২.১২) মধ্যরাতে আগুনে পুড়ে গেছে ১৫টি পাটের গুদাম ও একটি টিনের দোকান। এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

বোয়ালমারী ফায়ার সার্ভিস ও ব্যবসায়ী সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে সাতৈর বাজারে পাট গুদামে আগুন লাগে। খবর পেয়ে বোয়ালমারী ও মধুখালী উপজেলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও স্থানীয়দের প্রচেষ্টায় ৬ থেকে ৭ ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, পিকুল মোল্যা, ফরিদ মোল্যা, প্রিয়নাথ সাহা, কালাম মেম্বর, মুকুল মেল্যা, চুন্নু, নান্নু, তুষার, আকবর, প্রমূখ। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে বলতে পারেননি দোকান মালিক ও ফায়ার সার্ভিস ।

সাতৈর বাজার বণিক সমিতির সভাপতি সৈয়দ শাহিদুর রহমান সজল বলেন, কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারছে না। আগুনে প্রায় কোটি টাকার ক্ষতির সম্ভানা রয়েছে।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাফর শেখ বলেন, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান এখন বলা সম্ভব হচ্ছে না তদন্ত করে পরে জানানো হবে।

থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান, জেলা পরিষদ সদস্য আবু জাফর সিদ্দিকী, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ও সাতৈর ইউপি চেয়ারম্যান মো. মুজিবর রহমান মোল্যা আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর