বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আ লো চি ত খ ব র

  • রিফাত কান্তি সেন

ঢাকায় মুক্তি পাচ্ছে ‘রবিবার’

বর্তমান সময়ে বাংলাদেশের জয়া আহসান কলকাতার প্রসেনজিৎ চট্টপাধ্যায় নিঃসন্দেহে বাংলা সিনেমার সব থেকে বড় আর্কষণ। দুই বাংলার জনপ্রিয় দুই তারকার সিনেমা ‘রবিবার’ নতুন বছরের শুরুতে বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন প্রসেনজিৎ।

আমদানি ছবি হিসেবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কলকাতার ছবি ‘রবিবার’। আর এ ছবিটির বিনিময়ে কলকাতায় যাচ্ছে অনন্য মামুন পরিচালিত, তারিক আনাম খান ও স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি।

বাংলাদেশে ‘রবিবার’ সিনেমাটি মুক্তি দিচ্ছে এ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ২ জানুয়ারি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।’ এদিকে জয়া আহসান অভিনীত এ ছবিটি ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে।

মুখ খুলল আরবাজ!

মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিয়ে বিচ্ছেদ এবং মালাইকা-অর্জুনের প্রেম বর্তমান সময়ে বহুল চর্চিত বিষয়। বিয়ের ১৯ বছর পর বিচ্ছেদ হয়ে গিয়েছিল বলিউডের এক সময়কার ‘হট কাপল’ মালাইকা অরোরা এবং আরবাজ খানের। তাঁদের ছেলের তখন ১২ বছর বয়স। কিন্তু কী এমন হয়েছিল যাতে এত বছরের সম্পর্কে ইতি টানতে হয়েছিল?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে অকপট আরবাজ খান। আরবাজ জানান, ছেলে আরহানের কাস্টডি নিয়ে দুজনের মধ্যে কোন অসুবিধে হয়নি? আরবাজ বলেন, ‘এ নিয়ে আমাদের মধ্যে কোন ঝামেলাও হয়নি। দুজনই একই সিদ্ধান্তে এসেছিলাম যে এই বয়সে আরহানের ওর মায়ের সঙ্গেই থাকা উচিত।’ বছর কয়েক বাদেই আরহানের বয়স ১৮ হবে। আরবাজ জানান, তখন সে নিজেই ঠিক করবে কার কাছে থাকতে চায়। মালাইকার সঙ্গে তাঁর নিত্যদিনের অশান্তি তাঁদের ঘিরে থাকা মানুষদেরও বিরক্তির কারণ হয়ে উঠেছিল। সেই জন্যই অনেক টানাপড়েনের পর সম্পর্ক থেকে সরে আসেন তাঁরা।

প্রতিবেদন ২ ফেব্রুয়ারি

সালমান শাহ। ঢাকাই সিনেমার এক রোমঞ্চকর অধ্যায়ের নাম। তার অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারেনি। সালমান অপমৃত্যুর মামলার প্রতিবেদন গত রবিবার দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এ দিন তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তা দাখিল করেনি। এ জন্য ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ তদন্ত প্রতিবেদন দাখিলের পরবর্তী ওইদিন ধার্য করেন সালমান মৃত্যুর কারণ অধিকতর তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে। আদালত সূত্র জানায়, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজের বাসা থেকে শাহরিয়ার চৌধুরী ইমন ওরফে সালমান শাহ’র লাশ উদ্ধার করা হয়। ওই সময় সালমানের মৃত্যুর ঘটনায় তার বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী একটি অপমৃত্যুর মামলা করেন।

শীর্ষ সংবাদ:
আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         নেত্রকোনা ট্রাজেডি দিবসে পাঁচ মিনিট নীরবতা পালন         ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে