সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডাকাতির টাকা উড়িয়ে বড়দিন উদযাপন

ব্যাংক ডাকাতি করে সেই টাকা বাতাসে ছুড়ে দিয়ে পথচারীদের ‘মেরি ক্রিসমাস’ জানানোর এমন আশ্চর্য ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের কলোরাডোয়। পুলিশ জানিয়েছে, বড়দিনের দু’দিন আগে সোমবার কলোরাডো স্প্রিংসের একাডেমি ব্যাংকে ডাকাতি করেন ডেভিড ওয়েইন অলিভার নামের সাদা দাড়ি-চুলের এক শ্বেতাঙ্গ। বিবিসি।

এরপর ব্যাংক থেকে বেরিয়েই ব্যাগ থেকে সেই টাকা বের করে তা ছড়িয়ে দিতে দিতে তিনি বলেন, ‘মেরি ক্রিসমাস’। অস্ত্র ব্যবহারের হুমকি দিয়ে ব্যাংক থেকে বেশকিছু টাকা নিয়ে যান ৬৫ বছর বয়সী অলিভার। তবে কোন অস্ত্র তিনি ব্যবহার করেননি। তাছাড়া তিনি কত টাকা নিয়ে গেছেন তাও পুলিশ জানাতে পারেনি। তবে পুলিশের বরাত দিয়ে কলোরাডোর ডেনভার পোস্ট পত্রিকা বলেছে, হাজার হাজার ডলারের হিসাব পাওয়া যায়নি। ঘটনার প্রত্যক্ষদর্শী ডায়ন প্যাসকেল বলেন, ‘তিনি (অলিভার) ব্যাংক থেকে বের হলেন। এরপর ব্যাগের ভেতর থেকে টাকা বের করে সারা জায়গায় ছড়িয়ে দিয়ে বলতে থাকলেন, ‘মেরি ক্রিসমাস’। পথচারীরা সে টাকা কুড়িয়ে আবার ব্যাংকারের কাছে ফেরত দিয়েছে।’ টাকা ছড়ানোর পর অলিভার কাছের একটি স্টারবাকস কফিশপে গিয়ে সামনেই বসে থাকেন। পরে সেখান থেকে তাকে কোন ঝামেলা ছাড়াই তাকে পুলিশ গ্রেফতাার করে।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন