বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কচুয়ায় শিকলে বন্দী পিতা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ১১ ডিসেম্বর ॥ শিকলে বন্দী ছেলে ও আটক পিতাকে ৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। বুধবার সংবাদ পেয়ে ফোর্স নিয়ে উপজেলার গোহট উত্তর ইউনিয়নের খিলা গ্রামের পাটওয়ারী বাড়ির একটি ঘরে আবদ্ধ অবস্থায় ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার রামসোনা গ্রামের মিলন মিয়া ও তার ছেলে শিপনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা গেছে, শনিবার রাতে শিপন তার স্ত্রী হালিমা বেগমকে নিতে তার শ্বশুর বাড়ি উপজেলার খিলা গ্রামে আসে। হালিমা বেগমের পরিবারের লোকজন শিপনের ওপর হালিমা বেগমকে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে শিপনকে পায়ে শিকল দিয়ে বেঁধে ঘরের একটি কক্ষে তালা দিয়ে আটক করে রাখে। সংবাদ পেয়ে সোমবার শিপনের বাবা মা ময়মনসিংহ থেকে আসলে হালিমাকে ডিভোর্স দেয়ার কথা বলে কাবিননামার ১ লাখ ১০ হাজার টাকা দাবি করে শিপনের বাবা মিলনকেও আটক করে রাখে। মঙ্গলবার সকালে শিপনের মা শিল্পী বেগমকে টাকা নিয়ে আনার জন্য তাদের দেশের বাড়ি ময়মনসিংহ পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন