বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমার বাবা-মার অত্যাচারেই স্ত্রী আত্মহত্যা করেছে ॥ গৃহবধূ মিতানূরের স্বামীর দাবি

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার ধানম-ির একটি বাড়ি থেকে মিতানূর নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকালে লাশটি বাথরুমে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। মিতানূরের স্বামীর দাবি, তার বাবা-মার নির্যাতন সইতে না পেরে মিতা আত্মহত্যা করেছে। নিহতের সাড়ে তিন মাস বয়সী একটি ছেলে সন্তান আছে। আত্মহত্যার প্ররোচিত করার অভিযোগে মিতার বাবা ধানম-ি থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার দুই আসামি নিহত মিতার শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

গত রবিবার রাত নয়টার দিকে ঘটনার সূত্রপাত। মিতানূরের পরিবারের দাবি, ওইদিন রাত নয়টার দিকে শ্বশুর-শাশুড়ির সঙ্গে মিতার বাগবিতণ্ডা শুরু হয়। এ সময় তারাও সেখানে উপস্থিত ছিলেন। বাগবিতণ্ডার একপর্যায়ে মিতানূর বাথরুমে যায়। অনেকক্ষণ আর বাথরুম থেকে বের হচ্ছিল না। বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ করা। গোল তালা আছে বাথরুমের দরজায়। পরে চাবি দিয়ে দরজার তালা খুলে দেখা যায়, গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে মিতানূর।

নিহতের স্বামী তামিম সাংবাদিকদের কাছে দাবি করেন, তার স্ত্রী আত্মহত্যা করেছে। তবে মিতার আত্মহত্যার জন্য আমার বাবা-মা দায়ী। বাবা-মার নির্যাতনের কারণেই মিতা আত্মহত্যা করেছেন। আমার বাবা মা সবসময় আমার স্ত্রীকে নির্যাতন করতেন। নানাভাবে অত্যাচার করতেন। আমি বাসায় থাকতাম না, তবে শুনতাম যে তারা অত্যাচার করতেন। আমার স্ত্রীর পরিবার নিম্নবিত্ত, তাই বিয়ের পর থেকেই নানা ইস্যুতে তার সঙ্গে আমার বাবা-মা খারাপ ব্যবহার করতেন। ওই অভিমানেই মিতা আত্মহত্যা করেছেন। আমাদের সাড়ে তিন মাসের ছেলে আছে।

সোমবার বিকেলে এ ঘটনায় মিতানূরের বাবা বাদী হয়ে ধানম-ি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে মিতানূরের শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ আনা হয়।

ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ জনকণ্ঠকে জানান, রবিবার রাত সাড়ে দশটার দিকে ধানম-ির ৮ নম্বর সড়কের আবাসিক এলাকার ৭৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে মিতানূরের লাশ বাথরুমে ওড়না পেঁচানো ঝুঁলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। মিতানূরের লাশের পোস্টমর্টেম করা হয়েছে। নিহতের দায়ের করা মামলায় সোমবার সন্ধ্যায় অভিযুক্ত মিতার শ্বশুর এ কে এ কাফি (৫৪) ও শাশুড়ি সুরাইয়া বেগমকে (৫০) গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়। নিহত মিতানূরের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায়।

শীর্ষ সংবাদ:
করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই        
//--BID Records