শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই বছর পর ফিরছেন রেসি

দুই বছর পর ফিরছেন রেসি

অনলাইন রিপোর্টার ॥ ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা মৃদুলা আহমেদ রেসি। কয়েক বছর আগেও অভিনয়ে নিয়মিত ব্যস্ত ছিলেন। চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি প্রায় ৫০ টির মতো সিনেমায় কাজ করেছেন। পছন্দের গল্প আর মনের মতো চরিত্রের অভাবে এখন চলচ্চিত্রে দেখা মিলছে না তাকে। কিন্তু দুই বছর পর ‘ইয়েস ম্যাডাম’ নামের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন রেসি। ছবিটির পরিচালক রকিবুল ইসলাম রাকিব।

ছবিটির প্রসঙ্গে রেসি বলেন, রবিবার রাতে নতুন এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসের ২০ তারিখ থেকে ঢাকায় শুটিং শুরু হবে। প্রথম লটের শুটিং চলবে টানা ১০ দিন। এই সিনেমায় আমার গানের অংশগুলোর শুটিং হবে কক্সবাজার ও রাঙামাটির সব মনোরম লোকেশনে। লেডি অ্যাকশন গল্পের এই সিনেমায় আমি মূখ্য চরিত্রে অভিনয় করছি। গল্পটা শুনেই খুব পছন্দ হয়েছে। মাঝে অভিনয় থেকে দূরে থাকার কারণ জানিয়ে এ অভিনেত্রী বলেন, অনেক ছবির প্রস্তাব এসেছে, কিন্তু আমি নিজের জন্য উপযুক্ত মনে করিনি। তাই ভালো গল্প, চরিত্রের জন্য অপেক্ষায় ছিলাম। নতুন ছবিটি দিয়ে সে অপেক্ষার অবসান করলাম। আমি গত এক বছর ধরে নিজেকে সেভাবেই তৈরি করেছি। এখন আমি সিনেমার জন্য পুরোদস্তুর তৈরি।

‘ইয়েস ম্যাডাম’ প্রযোজনা করছে টুঙ্গিপাড়া নামের প্রযোজনা প্রতিষ্ঠান। রেসি ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কেয়া, তানহা মৌমাছি, শিপন মিত্র। দুই ভিলেন চরিত্রে দেখা যাবে অমিত হাসান ও অরুণা বিশ্বাসকে।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records