বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক

  চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মণিরামপুরে ১৩ বছর বয়সী আপন চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে সাহানুর গাজী (১৬) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আতিকুর রহমান তাকে আটক করেন। সাহানুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামের রবিউল ইসলাম গাজীর ছেলে। সে নওয়াপাড়ায় একটি বিস্কুট কারখানার শ্রমিক।

এর আগে বৃহস্পতিবার দুপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে ভাইপোর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন প্রতিবন্ধী বাবা। পরে সন্ধ্যায় পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে থানায় আনে। রাতেই এই ঘটনায় থানায় মামলা করেন মেয়েটির বাবা।

পুলিশ জানায়, গত ৭ নবেম্বর সন্ধ্যার আগে বাড়ির পাশে কপোতাক্ষ পাড়ে নিয়ে তরুণীকে ধর্ষণ করে সাহানুর। প্রতিবেশী এক নারী তা দেখে ফেললে বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। কিন্তু সাহানুরের পরিবার সমঝোতায় আসেনি।

স্থানীয় ইউপি সদস্য আজব আলী সাংবাদিকদের জানান, ছেলে-মেয়ে দুইজনের বাড়ি একই ভিটেয়। বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল সাহানুর। এক সপ্তাহ আগ থেকে মেয়েটি খেতে পারছিল না। তখন সে গর্ভবতী বলে পরিবারের সন্দেহ হয়। পরে চাপাচাপি করলে মেয়েটি সবকিছু স্বীকার করে। বিষয়টি নিয়ে একাধিকবার এলাকায় বসাবসি হয়। কিন্তু সাহানুর মেয়েটিকে বিয়ে করতে রাজি না হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার রাতে মামলা হওয়ার পর অভিযুক্ত সাহানুরকে আটক করা হয়েছে। জবানবন্দি রেকর্ড ও মেডিকেল চেকআপের জন্য শুক্রবার ওই কিশোরীকে আদালতে পাঠানো হয়েছে। সেখানে তা সম্পন্ন হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records