শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরগুনায় গণধর্ষণের মামলায় ৩ জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২৭ নবেম্বর ॥ বরগুনায় এক স্কুলছাত্রীকে তিন বখাটে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তিনজনকেই যাবজ্জীন সশ্রম কারাদ- এক লাখ টাকা করে অর্থদ- অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদ-ের আদেশ দিয়েছে আদালত। বুধবার বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মোঃ হাফিজুর রহমান এই রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত আসামিরা হলো বরগুনা সদর উপজেলার খাজুরতলা গ্রামের দুলাল ফরাজির ছেলে মিলন ফরাজি, একই উপজেলার বদরখালী গ্রামের মনিন্দ্র গোমস্তার ছেলে মনোজ গোমস্তা এবং বদরখালী গ্রামের আবদুল কাদের সিকদারের ছেলে কালাম সিকদার। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল।

মামলা সূত্রে জানা যায়, একই উপজেলার বদরখালী গ্রামের ওই স্কুল ছাত্রীর ভাই দুলাল চন্দ্র মিত্র বাদী হয়ে বরগুনা থানায় ২০১৩ সালের ৮ সেপ্টেম্বর অভিযোগ করেন। তার নাবালিকা বোন বরগুনা সদর উপজেলার গৌরিচন্না এন এস হাই স্কুলে অষ্টম শ্রেণীতে লেখাপড়া করে। বাদীর বোন ওই বছর ২২ আগস্ট দুপুর অনুমান আড়াইটার সময় স্কুল থেকে নিজ বাড়িতে ফেরার পথে আবদুর রব মেম্বারের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে আসামি মিলন ফরাজি ও মনোজ গোমস্তা বাদীর বোনকে ছুরি দিয়ে খুনের ভয় দেখিয়ে রব মেম্বারের পানের বরজের উত্তর পাশের বাগানে নিয়ে স্কুল ড্রেস খুলে প্রথমে মিলন ফরাজি জোর করে ধর্ষণ করে। ওই সময় মনোজ গোমস্তা তার মোবাইলে ধর্ষণ করার দৃশ্য ধারণ করে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records