বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ সোমবার পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক গার্মেন্টস ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতের নাম সফিকুল ইসলাম সুমন (৪২)। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার পাঁচরুখী বাজার এলাকার মোহাম্মদ আলতাফ হোসেনের ছেলে। জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের নলজানী এলাকা শোল্ডার টেপ তৈরির একটি কারখানা রয়েছে সুমনের। সোমবার সকালে তিনি কোনাবাড়ি যাওয়ার জন্য চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিহ মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় শিমুলতলীগামী পাথর বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। এতে ঘটনাস্থলেই নিহত হন সুমন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটির চালক পালিয়ে গেছে।

আশুলিয়ায় যুবক

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় লরিচাপায় আকাশ (১৯) নামে এক শ্রমিক নিহত হয়েছে। রবিবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়েকর আশুলিয়ার জিরানী মাজার রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লরিটির চালক শাহীনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। নিহত আকাশ সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর এলাকার সেলিম মোল্লার ছেলে। তিনি আশুলিয়ার জিরানীতে থেকে বেঙ্গল প্লাস্টিক নামে একটি করাখানায় কাজ করতেন। অপরদিকে আটককৃত লরিটির চালক শাহীন বরিশাল জেলার মুলাদী থানার চরগাছা গ্রামের নাসির মাতব্বরের ছেলে।

মুন্সীগঞ্জে আহত যুবলীগ নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, চারদিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেলেন বাস চাপায় আহত মোটরসাইকেল আরোহী সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের যুবলীগ সভাপতি কবির হোসেন (৪৮)। সোমবার তিনি ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শুক্রবার তিনি সড়ক দুর্ঘটনায় আহত হন।

উল্লেখ্য, ২২ অক্টোবর সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে কবির এবং তার ভাতিজা স্থানীয় বাজারে যাচ্ছিল। এ সময় ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলী নামকস্থানে বসুমতি নামে একটি বাস তাদের মোটরসাইকেলটি চাপা দিলে ঘটনাস্থলে ভাতিজা চালক মিলন শেখ (২২) মারা যায়। আর সভাপতি কবির হোসেন গুরুতর আহত হন।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records