বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

সোনারগাঁয়ে তিনজনকে কুপিয়ে জখম

সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, ২৩ নবেম্বর ॥ পূর্বশত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার খিদিরপুর গ্রামে শনিবার একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের হাবিবুর রহমানের পরিবারের সঙ্গে মোসলেম ভুইয়ার পরিবারের মাছের প্রজেক্টের ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরের দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে মোসলেম ভুইয়ার ছেলে কাজল ভুইয়া, নয়ন ভুইয়া, মেহেদী ভুইয়াসহ ৬/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হাবিবুর রহমান, তার ছেলে ইউসুফ ভুইয়া ও স্ত্রী শেফালী বেগমকে পিটিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে আহত শেফালী বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মা-বাবাকে নির্যাতন, ছেলের কারাদ-

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৩ নবেম্বর ॥ বৃদ্ধ মা-বাবাকে নির্যাতনের দায়ে শেখ গাজ্জালী হাসান (৩২) নামে এক ব্যক্তিকে দুই বছরের সশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাত ১১টার দিকে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান রহুল ইসলাম এ দ-াদেশ প্রদান করেন। দ-প্রাপ্ত শেখ গাজ্জালী হাসান কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের উজিয়ালপুর গ্রামের মুক্তিযোদ্ধা বদর উদ্দিনের ছেলে। কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, অভিযুক্ত শেখ গাজ্জালী তার মা-বাবার অমতে বিয়ে করে। বিয়ে সংক্রান্ত বিষয় ছাড়াও টাকা-পয়সা এবং অন্যান্য তুচ্ছ কারণে সে তার বৃদ্ধ বাবা মুক্তিযোদ্ধা বদর উদ্দিন এবং বৃদ্ধ মা ছফুরা আক্তারের সঙ্গে অসম্মানজনক আচরণ এবং নির্যাতন করত। শুক্রবারও সে তার মা-বাবাকে কুড়াল এবং ছুরি দিয়ে আঘাত করতে যায়। এমন অভিযোগ শোনার পর উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রহুল ইসলাম ও ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে তারা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শেখ গাজ্জালী হাসানকে দুই বছরের সশ্রম কারাদ- প্রদান করেন। শনিবার দুপুরে তাকে জেলা কারাগারে পাঠানো করা হয়।

নেত্রকোনায় কষ্টিপাথর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৩ নবেম্বর ॥ কলমাকান্দা উপজেলার নাজিরপুর এলাকা থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের একটি কষ্টিপাথর উদ্ধার করেছে পুলিশ। এ সময় আলমগীর (১৯) নামে পাচারচক্রের এক সদস্যকেও আটক করা হয়। আলমগীর নাজিরপুর গ্রামের মৃত শাহাজাহন মিয়ার ছেলে। জানা গেছে, কলমাকান্দা থানা পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নাজিরপুর বাজার সংলগ্ন বাবুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া নূয়েল সরকারের ঘরে তল্লাশি চালিয়ে ৬ কেজি ৭শ’ গ্রাম ওজনের কষ্টিপাথরটি জব্দ এবং আলমগীরকে আটক করে।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?