বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তি নিহত

মাগুরায় প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তি নিহত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ শনিবার সকালে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার শিবরামপুর গ্রামে জমিজমা সংক্রন্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মুক্তার মোল্লা (৬৬) নামে ইটভাটা শ্রমিক নিহত হয়েছে। তার পিতার নাম মৃত জলিল মোল্লা । তিনি একটি ইটভাটায় শ্রমিকের কাজ করেন এবং ৮ সন্তানের জনক।

পুলিশ, এলাকাবাসী সুত্রে জানাযায়, জেলার মহম্মদপুর উপজেলার শিবরামপুর গ্রামে সকালে নিহত মুক্তার মোল্লা মসজিদ থেকে নামাজ পড়ে ইটভাটায় যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন এবং তাকে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

উক্ত গ্রামে আখতার বিশ্বাস এবং জাফর বিশ্বাস নামে দুদলের মধ্যে জমিজমা বিষয় নিয়ে দ্বন্দ চলছিল । তারই জেরে এই ঘটনা ঘটে । নিহত মুক্তার মোল্লা জাফর বিশ্বাস গ্রুপের সদস্য। নিহতের ছেলে হদয় মোল্লা জানান , তার পিতার হত্যার বিচার চাই ।

মাগুরার মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) তারক বিশ্বাস জানান, শিবরামপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় মুক্তার মোল্লা একজন নিহত হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী