বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসএ গেমসের মহিলা ক্রিকেট দল

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১০ সালে প্রথমবার সাউথ এশিয়ান গেমসে (এসএ গেমস) ক্রিকেট ইভেন্ট হয়েছিল। সেখানে ছেলেদের ক্রিকেট হয়েছে। এবার ১৩তম আসরে পুনরায় ক্রিকেট অন্তর্ভুক্ত করা হয়েছে এবং পুরুষ ও মহিলা দলের খেলা হবে। বৃহস্পতিবার সালমা খাতুনকে অধিনায়ক করে নেপালে অনুষ্ঠিতব্য এবারের এসএ গেমসের জন্য ১৫ জনের মহিলা ক্রিকেট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নেপালের কাঠমা-ু ও পোখারায় এসএ গেমসে মেয়েদের ক্রিকেটের প্রতিযোগিতা টি২০ ফরমেটে অনুষ্ঠিত হবে। ‘বি’ গ্রুপে বাংলাদেশের মেয়েরা খেলবে পাকিস্তান ও মালদ্বীপের বিপক্ষে। ‘এ’ গ্রুপে আছে ভারত, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটান। পোখারায় ২ ডিসেম্বর মালদ্বীপ ও ৫ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে খেলবেন সালমারা।

বাংলাদেশ দল ॥ সালমা খাতুন (অধিনায়ক), নিগার সুলতানা জ্যোতি, জাহানারা আলম, আয়েশা রহমান শুকতারা, ফারজানা হক পিঙ্কি, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, শবনম মোস্তারি, ফাহিমা খাতুন, শামীমা সুলতানা, নাহিদা আক্তার, খাদিজাতুল কুবরা, রিতু মনি, পুজা চক্রবর্তী, রাবেয়া। স্ট্যান্ডবাই ॥ মিমতা হেনা হাসনাত, ফারিহা ইসলাম, সুরাইয়া আজিম, পান্না ঘোষ, শায়লা শারমীন।

শীর্ষ সংবাদ:
আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি         শিক্ষা, অর্থনীতিসহ প্রতিটি ক্ষেত্রে মানুষকে স্বনির্ভর করব ॥ প্রধানমন্ত্রী         ঈদে মিলাদুন্নবীতে সারাদেশে ব্যাপক আয়োজন