বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নেতা নিহত

ঝিনাইদহের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নেতা নিহত
  • অস্ত্র ও গুলি উদ্ধার, দুই পুলিশ আহত

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের হরিনাকুন্ডুতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাদশা শেখ (৫০) নামে পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টি জনযুদ্ধ’র এক নেতা নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত ২ টার দিকে হরিণাকুন্ডু উপজেলার তেতুলিয়া ব্রীজ নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত বাদশা শেখ হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুর গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে। তার নামে হরিণাকুন্ডুসহ বিভিন্ন থানায় ১০টির অধিক হত্যা মামলা রয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, হরিনাকুন্ডু থানা পুলিশের একটি টহল দল তেতুলিয়া এলাকায় টহলের জন্য যায়। সেখানে পৌছালে চরমপন্থি অস্ত্রধারীরা পুলিশের গাড়ী লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষরে মধ্যে অন্তত ২০ মিনিটি গুলি বিনিমিয় হয়। শেষে অস্ত্রধারী চরমপন্থিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলবিদ্ধি এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে ১ টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তার পরিচয় নিশ্চিত করে। এ ঘটনায় পুলিশের এসআই গোলাম সরোয়ার ও কনস্টেবল সোহেল আহত হয়েছে। তাদেরকে স্থানীয় হরিণাকুন্ডু স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         ২০২০ সালের শুরু থেকে ২৫ জুন পর্যন্ত ১৩৪ জন বিচারবহির্ভূত হত্যার শিকার ॥ ফখরুল         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন        
//--BID Records