বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নেতা নিহত

ঝিনাইদহের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নেতা নিহত
  • অস্ত্র ও গুলি উদ্ধার, দুই পুলিশ আহত

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের হরিনাকুন্ডুতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাদশা শেখ (৫০) নামে পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টি জনযুদ্ধ’র এক নেতা নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত ২ টার দিকে হরিণাকুন্ডু উপজেলার তেতুলিয়া ব্রীজ নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত বাদশা শেখ হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুর গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে। তার নামে হরিণাকুন্ডুসহ বিভিন্ন থানায় ১০টির অধিক হত্যা মামলা রয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, হরিনাকুন্ডু থানা পুলিশের একটি টহল দল তেতুলিয়া এলাকায় টহলের জন্য যায়। সেখানে পৌছালে চরমপন্থি অস্ত্রধারীরা পুলিশের গাড়ী লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষরে মধ্যে অন্তত ২০ মিনিটি গুলি বিনিমিয় হয়। শেষে অস্ত্রধারী চরমপন্থিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলবিদ্ধি এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে ১ টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তার পরিচয় নিশ্চিত করে। এ ঘটনায় পুলিশের এসআই গোলাম সরোয়ার ও কনস্টেবল সোহেল আহত হয়েছে। তাদেরকে স্থানীয় হরিণাকুন্ডু স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records