রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শান্তিনগরে বাসের চাকায় প্রাণ গেল নারীর

শান্তিনগরে বাসের চাকায় প্রাণ গেল নারীর

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শান্তিনগরে বাসের চাকায় পিষ্ট হয়ে কানিজ ফাতিমা রুমা (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে আল মক্কা পরিবহনের একটি বাস থেকে নামার সময় তার কোমরের ওপর দিয়ে বাসটি চলে যায়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ৪ ঘণ্টা চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে রুমা মারা যান।

জানা গেছে, নিহত রুমা শান্তিনগরের কোয়ান্টাম ব্ল্যাড ব্যাংকের ল্যাবে চাকরি করতেন। তার স্বামী শফিকুল ইসলাম শিক্ষকতা করেন। তিনি দক্ষিণ দনিয়ার শাহি মাসজিদের পাশে ভাড়া বাসায় বসবাস করতেন। তার বাবার নাম আবুল ইসলাম। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে তার বাবার পল্লবীর বাসা থেকে রুমা কর্মস্থলে যাওয়ার উদ্দেশে আল মক্কা পরিবহনের একটি বাসে করে শান্তিনগর মোড়ে নামেন। তখন সকাল নয়টা। বাস থেকে নামার সময় চালক আচমকা বাসটি টান দেন। এতে রুমা ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তার কোমর ও পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত অবস্থায় তিনি রাস্তায় পড়ে থাকেন। পরে সহকর্মী ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে আইসিইউতে স্থানান্তর করেন। সেখানে ৪ ঘণ্টা মৃত্যুর সঙ্গে লড়ে দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রুমার মৃত্যু হয়। নিহতের সহকর্মী আবদুল আউয়াল জানান, সকাল ৯টার দিকে কর্মস্থল থেকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল শান্তিনগর মোড়ে গিয়ে দেখি রুমা ম্যাডাম রাস্তায় পড়ে আছে। আশপাশের লোকজন বাসটি ঘিরে রেখেছে। সেখানে জানতে পারি, আল মক্কা পরিবহনের একটি বাস থেকে নামছিলেন রুমা। এ সময় ওই বাসটি হঠাৎ টান দিলে রুমা রাস্তায় পড়ে যান। এ সময় বাসটি রুমার কোমরের ওপর দিয়ে চলে যায়। এতে লোকজনের আর্তচিৎকারে চালক বাসটি রেখে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আনা হয়। নিহত রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে। আমি আমার স্ত্রী হত্যাকারী ওই বাসের চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বিকেলে ঢামেক মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ঢামেক হাসপাতলের পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান। তিনি জানান, রুমা নামে ওই নারীর ডান পায়ের ওপর দিয়ে বাসটি চলে যাওয়ায় তার হাঁটুর উপরের অংশ থেকে নিচের অংশ থেঁতলে যায়, হাড় ভেঙ্গে যায়। এতে তার মৃত্যু হয়েছে। পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, আল মক্কা পরিবহনের বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         নিম্ন আদালতের সব কোর্টে আত্মসমর্পণ করা যাবে         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত        
//--BID Records