রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে

ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে

অনলাইন রিপোর্টার ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবার তূর্ণা নিশীথা এক্সপ্রেস এবং উদয়ন এক্সপ্রেসের সংঘর্ষে নিহত ১৬ জনেরই পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদরের সোহা মনি, চাঁদপুর সদরের কুলসুম বেগম, ফারজানা, হাজীগঞ্জের মুজিবুল রহমান, উত্তর বালিয়ার ফারজানা, হাইমচরের কাকলী, মরিয়ম, হবিগঞ্জের রিপন মিয়া, হবিগঞ্জের ভোল্লার ইয়াছিন আরাফাত, আনোয়ারপুরের আলী মোহাম্মদ ইউসুফ, চুনারুঘাটের সুজন আহমেদ, পিয়ারা বেগম, বানিয়াচংয়ের আল-আমিন, আদিবা, নোয়াখালীর মাইজদির রবি হরিজন, মৌলভীবাজারের জাহেদা খাতুন।

ঘটনাস্থলের পাশের অস্থায়ী ক্যাম্পে থাকা ১০টি মরদেহের মধ্যে চারটি হস্তান্তর করা হয়েছে। এ সময় প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দেয়া হয়েছে।

সিভিল সার্জন ডা. শাহ আলম জানান, ট্রেন দুর্ঘটনায় আহত ৪১ জন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। এর আগে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, ১২ জনকে কুমিল্লা সিএমএইচ ও সদর হাসপাতালে, চারজনকে আখাউড়া এবং কসবা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৩টা ২০মিনিটে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস জানান, সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সংঘর্ষ হয়। এতে ছয়জন ঘটনাস্থলে, তিনজন হাসপাতালে নেয়ার সময়, সাতজন জন হাসপাতালে নেয়ার পর মারা যান।

দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা এবং আহতদের ১০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         নিম্ন আদালতের সব কোর্টে আত্মসমর্পণ করা যাবে         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত        
//--BID Records