মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনে বাংলাদেশের ১ স্বর্ণ, ৩ রৌপ্য ও ৩ তাম্রপদক জয়

সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনে বাংলাদেশের ১ স্বর্ণ, ৩ রৌপ্য ও ৩ তাম্রপদক জয়

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ কারাতে ফেডারেশনের তত্ত্ববধানে ও সাউথ এশিয়ান কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় শুক্রবার থেকে ঢাকার পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে দুই দিনব্যাপী সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপ। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ড. মোজাম্মেল হক খান। এসময় বিশেষ অতিথি ছিলেন সাউখ এশিয়ান কারাতে ফেডারেশনের সভাপতি ভারত শর্মা ও সাউথ এশিয়া কারাতে দো-ফেডারেশনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন সেন্টু। অনুষ্ঠানের সার্বিক সমন্বয় করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি শাহজাদা আলম।

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে জুনিয়র পুরুষ টিম কাতা ইভেন্টে স্বর্ণপদক জেতেন স্বাগতিক বাংলাদেশ দলের বিজয়, প্রশান্ত ও রাব্বি। রৌপ্যপদক পান ভারতের আজাঙ্কা, বিধান ও ইয়াস বানসাল। ক্যাডেট পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণপদক পান ভারতের অমিয়া সুন্দর। রৌপ্য জেতেন বাংলাদেশের তায়েম হাওলাদার। অনুর্ধ-২১ পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণপদক লাভ করেন ভারতের বিন্দিয়া নাভেন। রূপা জেতেন বাংলাদেশ দলের সাহাদুল। জুনিয়র পুরুষ ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ জেতেন শ্রীলঙ্কার ইকানায়েক। রূপা জেতেন বাংলাদেশ দলের নায়িম সৌভন।

ক্যাডেট মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণপদক লাভ করেন শ্রীলঙ্কার সামারাকোন। রৌপ্যপদক পান ভারতের ইশিতা। তাম্রপদক পান বাংলাদেশের জয়ন্তি বিশ্বাস। ক্যাডেট ও জুনিয়র মহিলা টিম কাতা ইভেন্টে স্বর্ণ পেয়েছে ভারত, রূপা পেয়েছে শ্রীলঙ্কা এবং তাম্রপদক পেয়েছে বাংলাদেশ। অনুর্ধ-২১ মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণ পেয়েছেন ভারতের তানওয়ার, রূপা পেয়েছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস সুমি। জুনিয়র মহিলা ব্যক্তিগত কাতা ইভেন্টে স্বর্ণপদক লাভ করেন শ্রীলঙ্কার থারুসি এবং রৌপপদক পান ভারতের কানিকা গুপ্তা।

প্রতিযোগিতায় বাংলাদেশসহ ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও ভুটানের ২৪৫ কারাতেকা ৬০ ক্যাটাগরিতে ক্যাডেট, জুনিয়র, অনুর্ধ-২১ ও সিনিয়র বিভাগে অংশগ্রহণ করছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records