সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামিনে ছাড়া পেলেন মরিয়ম নওয়াজ

জামিনে ছাড়া পেলেন মরিয়ম নওয়াজ

অনলাইন রিপোর্টার ॥ পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের নেতা মরিয়ম নওয়াজ বুধবার জামিনে ছাড়া পেয়েছেন। খবরে বলা হয়েছে, তার আইনজীবী প্রয়োজনীয় নির্দেশনা পূরণের পরেই লাহোর হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

বিস্তারিত তথ্যানুসারে, কোট নাখপাত কারা কর্তৃপক্ষ তার জামিনের নির্দেশ ইস্যু করেন। পরে সার্ভিসেস হাসপাতালে সইয়ের জন্য সেটি পাঠানো হয়েছে। চৌধুরী সুগার মিল মামলায় সোমবার লাহোর হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেছেন। তবে মরিয়ম নওয়াজের জামিন আবেদনের বিরোধিতা করেছিলেন দেশটির জাতীয় জবাবদিহিতা ব্যুরোর কৌঁসুলিরা। সংকটাপন্ন অবস্থায় বাবা নওয়াজ শরিফকে হাসপাতালে ভর্তি করা হলে তিনি এই জামিন আবেদন করেন।

আল-আজিজিয়া মামলায় নওয়াজ শরিফকে কারাদণ্ড দেয়া হয়েছে। গত মাসে মানবিক কারণে তাকেও জামিন দিয়েছে ইসলামাবাদ হাইকোর্ট। মরিয়ম জামিন পেয়ে দেশ থেকে পালাতে পারেন এমন আশঙ্কা প্রকাশ করা হলে আদালত তাকে পাসপোর্ট জমা দিতে বলেন। গত ৮ আগস্ট মরিয়ম ও তার চাচাতো ভাই ইউসুফ আব্বাসকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব        
//--BID Records