শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলায় নিহত তিন আহত ৯

জনকণ্ঠ ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি বাড়িতে বন্দুকধারীর হামলায় ৩ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন আরও ৯ জন। মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১১টার দিকে অঙ্গরাজ্যের উপকূলীয় শহর লং বিচে এ হামলার ঘটনা ঘটে। -খবর সিএনএনের।

লং বিচ দমকল বিভাগ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানায়, রাত ১১টার দিকে তারা ওই এলাকার একটি বাড়িতে বন্দুকধারীর হামলার খবর পায় ও দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। নিশ্চিতভাবেই ৩ জনের প্রাণহানি হয়েছে বলে জানায় তারা। আহত ৯ জনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। কেএবিসি সংবাদ মাধ্যমের ভিডিওফুটেজে দেখা যায়, সেলুন সংলগ্ন একটি উঠানে ৭ ব্যক্তিকে চিকিৎসা দেয়ার চেষ্টা করছে প্যারামেডিকসরা। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬        
//--BID Records