শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজাকে আসামি করে দুটি মামলা

স্টাফ রিপোর্টার ॥ শিল্পপতি আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাইকে আসামি করে দুটি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই মামলা (নম্বর ৩৪ ও ৩৫) দুটি করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মোঃ খোরশিদ আলম জানান, রবিবার আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান পরিচালনা করে একটি মিনি বার, একটি বিদেশী মদের গোডাউন, বিপুল পরিমাণে মদ, সিসা, গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই বাসার দুজন কেয়ারটেকারকে আটক করা হয়। এ জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল করিব বাদী হয়ে একটি মামলা এবং উপ-পরিদর্শক আতাউর রহমান বাদী হয়ে অপর একটি মামলা দায়ের করেন। দুই মামলাতে আজিজের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই এবং ওই বাড়ির দুই কেয়ারকেটার নবীন ও পারভেজকে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা কয়েকজনকে এই মামলায় আসামি করা হয়।

দুই কেয়ারটেকারকে কারাগারে প্রেরণ

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের রাজধানীর গুলশানের দুই বাড়ির কেয়ারকেটার নবীন ও পারভেজকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম হাবিবুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মহানগর আদালতের প্রসিকিউটর নাজমুল হক এ তথ্য জানান।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records