শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৬ অক্টোবর ॥ কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সদস্য নিহত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাড়কের সল্লায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম (৪০) সিরাজগঞ্জের উল্লাপাড়ার আব্দুল লতিফের ছেলে এবং সে ঢাকায় পুলিশের এসবি (স্পেশাল বাঞ্চ) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। জানা যায়, সিরাজগঞ্জের উল্লাপাড়ার নিজ বাসা থেকে আরিফুল ইসলাম মোটরসাইকেল নিয়ে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন।

পথিমধ্যে সল্লা এলাকায় পৌঁছালে একটি গাড়ি তার মোটরসাইকেলকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জে ভ্যানচালক

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের বাগবাড়িতে ট্রাক চাপায় এক ভ্যানচালক নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে অন্তত ৩ জন। পুলিশ জানায়, শনিবার দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দ উপজেলার বাগবাড়ি নামক স্থানে যাত্রিবাহী একটি রিক্সাভ্যান রাস্তা পার হওয়ার সময় সড়কের মাঝখানে গিয়ে বিকল হয়ে পড়ে। এসময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক নিহত হয়। আহত হয় ভ্যানের ৩ যাত্রী।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

মির্জাপুরে অটোচালক

নিজস্ব সংবাদদাতা মির্জাপুর থেকে জানান, মির্জাপুরে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং সিএনজিচালিত একটি অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অটোবাইকের চালক নিহত ও ছয় যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার বেলা এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত চালক মোঃ নজরুল ইসলামের বাড়ি উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামে। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শনিবার বেলা পৌনে এগারোটার দিকে নজরুল মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড থেকে যাত্রীসহ সিএনজি চালিত অটোবাইক নিয়ে দেওহাটা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। পথিমধ্যে দেওহাটা আন্ডারপাসের পশ্চিমপাশে পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উঠে পড়ে। এ সময় দ্রুতগতির উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের অটোবাইকের সংঘর্ষ হয়।

নান্দাইলে অজ্ঞাত নারী

সংবাদদাতা নান্দাইল, ময়মনসিংহ থেকে জানান, উপজেলায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীর (৫৫) মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে পৌর মহল্লার সমূর্ত্ত জাহান মহিলা কলেজের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নান্দাইল ফায়ার সার্ভিসের টিম লিডার লিটন মিয়া জানায়, ধারণা করা হচ্ছে ওই নারী ভিক্ষুক হতে পারে। ভিক্ষা শেষে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাস্থলে একটি থলের মধ্যে কিছু চাল পাওয়া গেছে। মরদেহটি উদ্ধার করে নান্দাইল হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে         মেয়াদ না বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সব প্রকল্প শেষ করার নির্দেশ         করোনা মোকাবেলায় আরও নজরদারির তাগিদ         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব নেতৃবৃন্দের চাপ অব্যাহত         করোনায় দেশে আরও ৩৬ জনের মৃত্যু         অভিযুক্তকে গ্রেফতারের পর কেন মিডিয়ার সামনে আনা হয়?