বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধুরী দীক্ষিতের হাত থেকে সম্মাননা নিলেন জাহিদ খান

মাধুরী দীক্ষিতের হাত থেকে সম্মাননা নিলেন জাহিদ খান

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডের আলোচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের হাত থেকে সম্মাননা গ্রহণ করলেন বাংলাদেশের স্বনামধন্য মেকআপ আর্টিস্ট জাহিদ খান। সম্প্রতি মুম্বাইয়ে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ‘বেস্ট এ্যান্ড মোস্ট রিনাউন্ড মেকআপ আর্টিস্ট ইন বাংলাদেশ’ হিসেবে ‘গ্লোবাল বিজনেস এ্যাওয়ার্ড’-এর এই সম্মাননা গ্রহণ করেন জাহিদ খান।

সম্মাননা গ্রহণের সময় মাধুরী দীক্ষিতকে জাহিদ খান তার নিজ হাতে আঁকা একটি স্কেচ উপহার দেন। তিনি বলেন, আমার বয়স যখন ১০/১২, তখন আমি স্কেচটি এঁকেছিলাম। স্কেচটি মেকআপ প্রোডাক্ট দিয়ে সম্প্রতি বিশেষভাবে কালার করা হয়েছিল। স্কেচটি পেয়ে মাধুরী দীক্ষিত খুবই অভিভূত হন ও প্রশংসা করেন। এটি আমার জন্য অনেক বড় পাওয়া। এ প্রসঙ্গে জাহিদ খান বলেন, বলিউড নায়িকা মাধুরী দীক্ষিতকে যখন থেকে চিনি তখন থেকেই আমি উনার ভক্ত। তার সৌন্দর্য, গ্লামার, অভিনয়, নাচ সব কিছুই খুব ভাল লাগে। তার হাত থেকে সম্মাননা গ্রহণ করে আমি সম্মানিত বোধ করছি। এদিকে ‘গ্লোবাল বিজনেস এ্যাওয়ার্ড’ সম্মাননা গ্রহণ করে বুধবার রাতে দেশে ফিরেছেন জাহিদ খান।

শীর্ষ সংবাদ:
এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ