বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুদককে আর কেউ দন্তহীন বলার সাহস পাবে না ॥ কমিশনার

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৩ অক্টোবর ॥ দুদককে এখন আর কেউ দন্তহীন বলার সাহস পাবে না। দুদক এখন অনেক শক্তিশালী। এমনকি এখন দুদকের কামড় নয়, আঁচড়ও কেউ সহ্য করতে পারবে না বলে মন্তব্য করেছেন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার মোজাম্মেল হক খান।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে দুদকের গনশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, দুদক একটি শক্তিশালী স্বাধীন প্রতিষ্ঠান। যারা দুর্নীতি করছেন তারা সাবধান হয়ে যান। দুর্নীতি করে স¤্রাটরাও অনেক সম্পদের মালিক হয়েছিলেন তারাও পার পাননি। স¤্রাটের সহযোগীরা পার পাবে না। এ সময় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সেনাপ্রধান ও সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব) কেএম শফিউল্লাহ (বীরউত্তম) বলেন, পাকিস্থানী শোষণের বিরুদ্ধে স্বাধীনতার প্রয়োজন পড়ে। আজকাল দুর্নীতিবাজরা শোষণ শুরু করেছে। তাই মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে দুদককে আরও শক্তিশালী ভুমিকা পালন করতে হবে। জেলা প্রশাসক জসিম উদ্দিন তার বক্তব্যে বলেন, সরকারী সেবা প্রার্থীদের বিধি বিনা হয়রানিতে সেবা দিয়ে আসছে প্রশাসন। জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার বক্তব্যে বলেন, সাধারণ মানুষের কথা শুনতে জেলা পুলিশ সুপারের দপ্তর সব সময় খোলা থাকে। তাদের কথা গুরুত্বের সঙ্গে শোনা হয়। জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে গনশুনানিতে আরও উপস্থিত ছিলেন ঢাকা দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক আক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ