মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাশ্মীরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত ৩

কাশ্মীরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত ৩

অনলাইন ডেস্ক ॥ ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের ত্রাল এলাকায় আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে অন্তত তিনজনের প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে কাশ্মীরের ত্রালে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে রাজ্যের জ্যেষ্ঠ এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, ত্রালে আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে এনকাউন্টারে তিনজন নিহত হয়েছে। স্থানীয় পুলিশ কর্মকর্তারা নিহত তিনজনকে পাকস্তিানভিত্তিক সন্ত্রাসী সংগঠন জয়েশ-ই-মোহাম্মদের সদস্য বলে দাবি করেছেন।

কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক দিলবাগ সিং বলেন, পাকিস্তানভিত্তিক সন্ত্রাসী সংগঠন জয়েশ-ই-মোহাম্মদের সদস্যদের সঙ্গে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের গোলাগুলি হয়েছে। ত্রালে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষে তিন সন্ত্রাসীর প্রাণহানির ঘটনা ঘটেছে।

তিনি বলেন, এই সন্ত্রাসীরা গত মাসে কাশ্মীরের গুজ্জার সম্প্রদায়ের এক পরিবারের দুই সহোদরকে গুলি করে হত্যা করেছিল।

গোলাগুলির সময় ঘটনাস্থল থেকে অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। ওই এলাকায় জনগণের চলাচলে কড়াকড়ি আরোপ ও তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records