রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অটোরিক্সা খাদে পড়ে কলেজ শিক্ষিকা নিহত

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২২ অক্টোবর ॥ চাটমোহরে মাইক্রোবাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিক্সা খাদে পড়ে কলেজ শিক্ষিকা চামেলী রানী নিহত ও ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত চামেলী রানী চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানির স্ত্রী। তিনি ছাইকোলা ডিগ্রী কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক ছিলেন।

এলাকাবাসী জানিয়েছে, প্রভাষক চামেলী রানী ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে অটোরিক্সায় চাটমোহর পৌর সদরের বাড়িতে আসার সময় ছাইকোলা সবুজপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দিলে অটোরিক্সা খাদে পড়ে যায়।

সাতক্ষীরায় পথচারী

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে জানান, বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে দেবহাটা উপজেলার গাজীরহাটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম মোস্তফা ঢালী (৭০)। তিনি দেবহাটা উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত মুরারী ঢালীর ছেলে।

নোয়াখালীতে নির্মাণ শ্রমিক

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাসের ধাক্কায় এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম আবদুর রহিম (২৪)। সে পার্শ¦বর্তী কবিরহাট উপজেলার শুক্লবদ্ধি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।

বাগেরহাটে ভ্যানচালক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, কচুয়ায় ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক আবদুর রব শেখ (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং দু’জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর-চান্দেরখোলা ব্রিজের কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আশুলিয়ায় পোশাক শ্রমিক

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় একটি কাভার্ড ভ্যানের চাপায় মনোয়ারা বেগম (৪২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। সোমবার রাতে আশুলিয়া থানাধীন আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের শিমুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা টাঙ্গাইল জেলার সদর থানার ছনখোলা এলাকার বাসিন্দা। তিনি আশুলিয়ার পলমল গ্রুপের আয়শা ক্লোথিং কোম্পানিতে সহকারী অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী