বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অটোরিক্সা খাদে পড়ে কলেজ শিক্ষিকা নিহত

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২২ অক্টোবর ॥ চাটমোহরে মাইক্রোবাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিক্সা খাদে পড়ে কলেজ শিক্ষিকা চামেলী রানী নিহত ও ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত চামেলী রানী চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানির স্ত্রী। তিনি ছাইকোলা ডিগ্রী কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক ছিলেন।

এলাকাবাসী জানিয়েছে, প্রভাষক চামেলী রানী ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে অটোরিক্সায় চাটমোহর পৌর সদরের বাড়িতে আসার সময় ছাইকোলা সবুজপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দিলে অটোরিক্সা খাদে পড়ে যায়।

সাতক্ষীরায় পথচারী

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে জানান, বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে দেবহাটা উপজেলার গাজীরহাটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম মোস্তফা ঢালী (৭০)। তিনি দেবহাটা উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত মুরারী ঢালীর ছেলে।

নোয়াখালীতে নির্মাণ শ্রমিক

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাসের ধাক্কায় এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম আবদুর রহিম (২৪)। সে পার্শ¦বর্তী কবিরহাট উপজেলার শুক্লবদ্ধি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।

বাগেরহাটে ভ্যানচালক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, কচুয়ায় ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক আবদুর রব শেখ (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং দু’জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর-চান্দেরখোলা ব্রিজের কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আশুলিয়ায় পোশাক শ্রমিক

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় একটি কাভার্ড ভ্যানের চাপায় মনোয়ারা বেগম (৪২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। সোমবার রাতে আশুলিয়া থানাধীন আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের শিমুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা টাঙ্গাইল জেলার সদর থানার ছনখোলা এলাকার বাসিন্দা। তিনি আশুলিয়ার পলমল গ্রুপের আয়শা ক্লোথিং কোম্পানিতে সহকারী অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

শীর্ষ সংবাদ:
এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক         বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত         নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০