বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মাসুল দিলেন ডাচ অভিনেত্রী

রোজ ফো নামে পরিচিত অভিনেত্রী রোসালিন্ড ফো লি আনকে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে জরিমানা করা হয়েছে। চলতি মাসের শুরুতে তিনি গাড়ি চালানোর আগে দুই গ্লাস সাদা মদ পান করেন। স্ট্রেইট টাইমস।

৩৬ বছর বয়সী ডাচ নাগরিক ফোকে বৃহস্পতিবার ১৭৫০ ডলার জরিমানা করা হয়েছে। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে এ জরিমানা করা হয়। তিনি টেলিভিশন সিরিজ ট্যাংলিনে অভিনয়ের জন্য পরিচিতি পান। সিঙ্গাপুরে স্থায়ীভাবে বসবাসকারী ফোকে ১৫ মাসের জন্য সব ধরনের গাড়ি চালানোয় অযোগ্য ঘোষণা করা হয়েছে। আদালতের শুনানিতে বলা হয়, ফো গত ১ অক্টোবর রাত ১০টায় বন্ধুদের সঙ্গে দেখা করতে ডেম্পসে রোডে মদ কোম্পানি বিস্ত্রোতে যান এবং মদ পান করেন। পরদিন দুপুর ১২টায় তিনি গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পুলিশ তার গাড়ি থামায়। পরে মেডিক্যাল পরীক্ষায় তার শ্বাসে মদের উপস্থিতি পাওয়া যায়। ফো তার গাড়ি চালানোর নিষেধাজ্ঞার সময় কমানোর জন্য বিচারকের প্রতি আবেদন জানিয়েছিলেন। তিনি বলেন, তার মায়ের চোখের সমস্যা রয়েছে এবং এজন্য তার গাড়ি চালানো জরুরী।

শীর্ষ সংবাদ:
থেমে নেই মেগা প্রকল্প ॥ করোনা ভাইরাসের মধ্যেও         সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব         আসন্ন বাজেটে রেকর্ড ভর্তুকি-প্রণোদনা         করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়িয়েছে         করোনাভাইরাস শনাক্তের নমুনা পরীক্ষার জটিলতা কেটে গেছে         গণপরিবহন কতটা নিরাপদ?         ইউএস বাংলা-নভোর সব ফ্লাইট উড়লেও বিমানের সব বাতিল         বিদ্যুত কেন্দ্রের খালি জায়গায় বনায়নের উদ্যোগ         মানুষের পাশে আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা         চট্টগ্রামে করোনা রোগী ভর্তি করছে না বেসরকারী হাসপাতাল         ঢাকাগামী ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ চালু হচ্ছে আগামীকাল         করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ১৮ জনের মৃত্যু         করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫         রাজধানীর চার কলেজে ‘সতন্ত্র’ ভর্তি কার্যক্রম স্থগিত         সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে : সেতুমন্ত্রী         গণস্বাস্থ্যের কিটে ত্রুটি ॥ পরীক্ষা স্থগিতে বিএসএমএমইউকে চিঠি         পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         রাজশাহী বিভাগে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু        
//--BID Records