বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মাসুল দিলেন ডাচ অভিনেত্রী

রোজ ফো নামে পরিচিত অভিনেত্রী রোসালিন্ড ফো লি আনকে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে জরিমানা করা হয়েছে। চলতি মাসের শুরুতে তিনি গাড়ি চালানোর আগে দুই গ্লাস সাদা মদ পান করেন। স্ট্রেইট টাইমস।

৩৬ বছর বয়সী ডাচ নাগরিক ফোকে বৃহস্পতিবার ১৭৫০ ডলার জরিমানা করা হয়েছে। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে এ জরিমানা করা হয়। তিনি টেলিভিশন সিরিজ ট্যাংলিনে অভিনয়ের জন্য পরিচিতি পান। সিঙ্গাপুরে স্থায়ীভাবে বসবাসকারী ফোকে ১৫ মাসের জন্য সব ধরনের গাড়ি চালানোয় অযোগ্য ঘোষণা করা হয়েছে। আদালতের শুনানিতে বলা হয়, ফো গত ১ অক্টোবর রাত ১০টায় বন্ধুদের সঙ্গে দেখা করতে ডেম্পসে রোডে মদ কোম্পানি বিস্ত্রোতে যান এবং মদ পান করেন। পরদিন দুপুর ১২টায় তিনি গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পুলিশ তার গাড়ি থামায়। পরে মেডিক্যাল পরীক্ষায় তার শ্বাসে মদের উপস্থিতি পাওয়া যায়। ফো তার গাড়ি চালানোর নিষেধাজ্ঞার সময় কমানোর জন্য বিচারকের প্রতি আবেদন জানিয়েছিলেন। তিনি বলেন, তার মায়ের চোখের সমস্যা রয়েছে এবং এজন্য তার গাড়ি চালানো জরুরী।

শীর্ষ সংবাদ:
আদালতে সাহেদ, রিমান্ডের আবেদন         চীন-ইরানের চুক্তি বদলে দিতে পারে এশিয়ার ভূ-রাজনীতি         ডিগ্রি কলেজেও সভাপতি পদে থাকতে পারবেন না সংসদ সদস্যরা         যে ভাবে ফাহিম সালেহকে হত্যা করে ঘাতক         'টিকা এ বছরেই মিলবে, চীন আগে পেলে অবাক হওয়ার কিছু নেই'         মার্কিন রাষ্ট্রদূতকে তলব করল চীনা পররাষ্ট্র মন্ত্রণালয়         ত্রাণের নামে সিরিয়ার সন্ত্রাসীদের অস্ত্র দিচ্ছে আমেরিকা : রাশিয়া         সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি        
//--BID Records