সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ার্ল্ড রাগবি ট্রেনিং এবং এডুকেশন সপ্তাহ

ওয়ার্ল্ড রাগবি ট্রেনিং এবং এডুকেশন সপ্তাহ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) এর ব্যবস্থাপনায় ও এশিয়া রাগবির তত্ত্বাবধানে মঙ্গলবার থেকে শুরু হয়েছে ওয়ার্ল্ড রাগবি ট্রেনিং এবং এডুকেশন সপ্তাহ। আগামী ১২ অক্টোবর পযর্ন্ত কোর্সসমূহ অনুষ্ঠিত হবে।

ওয়ার্ল্ড রাগবি লেভেল ওয়ান রেফারি কোর্সে ১৪ জন অংশ নেন। তারপর রাগবি লেভেল টু রেফারি কোর্সে ৮ জন অংশ নেবেন। রাগবি লেভেল টু কোচেস কোর্সে ১১ জন অংশ নেবেন। রাগবি স্ট্রেন্থ এ্যান্ড কন্ডিশন লেভেল ওয়ান কোর্সে অংশ নেবেন ২৪ জন।

এই কোর্সটি পরিচালনা করছেন এশিয়া রাগবি মাস্টার ট্রেনার গায়েথ জালাজেল এবং কো-এডুকেটর হিসেবে আছেন বাংলাদেশ জাতীয় রাগবি দলের স্কিল ডেভেলপমেন্ট কোচ মাহফিজুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records