বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জীবন সঙ্কটে প্রিয়াঙ্কা জামান

  • সুমন্ত গুপ্ত

মডেল হিসেবে শোবিজে পরিচিতি মুখ প্রিয়াঙ্কা জামান। মিউজিক ভিডিও এবং নাটকেও নিয়মিত কাজ করেন তিনি। শোবিজ অঙ্গনের মানুষের সঙ্গে দারুণ সম্পর্ক তার। প্রিয়াঙ্কা জামান ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন বাফাতে নাচ শেখা। শিখতে শিখতে বিভিন্ন টিভি অনুষ্ঠানে ক্ল্যাসিকাল নাচ করে প্রচুর সুনাম অর্জন করেন প্রিয়াঙ্কা। তিনি কেবল নাচের ভেতর সীমাবদ্ধ হননি।

মিডিয়ার সকল স্থানে জায়গা করে নিতে চেয়েছিলেন তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয় তার। বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান। তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। শৈল্পিক গুণ ও সাবলীল অভিনয় দিয়ে কেড়েছেন দর্শক হৃদয়। এ ছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিল বোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। প্রিয়াঙ্কা কাজের স্বীকৃতি হিসেবে অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স এ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন এ্যাওয়ার্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সম্ভাবনাময়ী এ মডেল। বেশকিছু জনপ্রিয় সঙ্গীতশিল্পী, অভিনেতাদের সঙ্গে কাজ করেন নাটক, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনের মডেল হিসেবে। হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এই মডেল-অভিনেত্রী। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে চলেছে। গেল ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে। সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের। এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে এখনো লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি এখন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

গণমাধ্যমে প্রিয়াঙ্কা জামানের বোন জেরিন বলেন, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ ছড়িয়ে পড়েছে। লিভার ও হার্টেও সমস্যা দেখা দিয়েছে। শরীরের বিভিন্ন অঙ্গ অকেজো হয়ে পড়েছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। এখান থেকে বেরিয়ে আসা মুশকিল। উন্নত চিকিৎসার জন্য দেশের বাইওে নেয়ার মতো শারীরিক অবস্থা নেই বলেন জানান জেরিন জামান।

তিনি বলেন, স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডাঃ রায়হানের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে প্রিয়াঙ্কা জামানের। দিনের পর দিন শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে। তিনি সকলের কাছে তার বোনের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী