মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কে হবেন সীতা গুঞ্জন তুঙ্গে

কে হবেন সীতা গুঞ্জন তুঙ্গে

অনলাইন ডেস্ক ॥ সাহো, ছিছোরে সিনেমার বক্স অফিস সাফল্যে শ্রদ্ধা কাপুরের বৃহস্পতি এখন তুঙ্গে। এছাড়া একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত তিনি।

এরই মাঝে বলিপাড়ায় কানাঘুষা চলছে, লাভরঞ্জন পরিচালিত পরবর্তী সিনেমায় শ্রদ্ধাকে প্রস্তাব দেয়া হয়েছে। এতে রণবীর কাপুরের নায়িকা চরিত্রে তাকে দেখা যাবে। কিন্তু সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বাঘি সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

বলিউড হাঙ্গামা ডটকমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর-অজয়ের সিনেমার চেয়ে নিতেশ তিওয়ারির রামায়ণ-এ অভিনয়ের জন্য বেশি আগ্রহী শ্রদ্ধা। কারণ নিতেশের সিনেমায় সীতা চরিত্রে প্রস্তাব পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র থেকে জানা যায়, গুঞ্জন শোনা গিয়েছিল দীপিকা পাড়ুকোন সীতা চরিত্রে অভিনয় করবেন। তবে নিতেশ চাইছেন শ্রদ্ধাকে নিতে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছিছোরে সিনেমায় কাজ করেছেন তারা, যেটি সুপার হিট হয়েছে। এছাড়া তাদের মধ্যে কাজের বোঝাপড়াও ভালো।

লাভরঞ্জনের সিনেমা প্রসঙ্গে সূত্রটি আরো জানায়, এটা সত্যি যে লাভরঞ্জনের সিনেমায় রণবীরের বিপরীতে শ্রদ্ধাকে প্রস্তাব দেয়া হয়। তিনি এটি নিয়ে উচ্ছ্বসিতও ছিলেন, কারণ সফল নির্মাতার কাছ থেকে প্রস্তাব এসেছে। এছাড়া রণবীর কাপুরের সঙ্গে কখনো কাজ করেননি তিনি। কিন্তু রামায়ণ সিনেমার প্রস্তাব পাওয়ার পর তিনি আগের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কেননা দুটি সিনেমার শুটিং একই সময়ে হবে। রামায়ণ সিনেমার শুটিং ২০২০ সালে শুরু হবে।

বিগ বাজেটের রামায়ণ সিনেমাটি থ্রিডিতে শুটিং হবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় এটি মুক্তি পাবে। সিনেমার বাজেট নির্ধারণ করা হয়েছে ৬০০ কোটি রুপি, যা এখন পর্যন্ত ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ। জানা গেছে, গত তিন বছর ধরে এটির কাজ চলছে। ২০২১ সাল নাগাদ এই ট্রিলজির প্রথম পর্ব মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। সিনেমাটি প্রযোজনা করবেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা