বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীর গ্রীন সিটি থেকে মদ্যপ অবস্থায় দোভাষী আটক

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুত উৎপাদন প্রকল্পের গ্রীন সিটিতে মদ্যপ অবস্থায় মোহাম্মদ নুরুল ইসলাম নামে এক দোভাষীকে আটক করা হয়েছে। তিনি প্রকল্পের রাশিয়ার ঠিকাদারি ‘রোসেম’ নামের প্রতিষ্ঠানে দোভাষী হিসেবে কর্মরত। শনিবার সকাল সাড়ে দশটায় গ্রীন সিটির ভেতর থেকে তাকে আটক করে প্রকল্পের নিরাপত্তা শাখার কর্মীরা।

নিরাপত্তা শাখা সূত্র জানায়, গ্রীন সিটিতে টহলরত অবস্থায় আটক হওয়া দোভাষীকে গেটের সামনে হাতেনাতে মাতাল অবস্থায় আটক করে নিরাপত্তা শাখার কর্মীরা। এ সময় তার পরিচয় জানতে চাওয়া হলে তিনি দোভাষী বলে পরিচয় দেন। এ সময় তার মুখ থেকে মদের গন্ধ ছড়াতে থাকে এবং মাতলামির স্বরে অশোভন আচরণ করতে থাকে। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিরাপত্তা শাখা অফিসে নিয়ে যায়। পরে তার শরীর তল্লাশি করে এক লিটার চোলাই মদ উদ্ধার করে তারা। ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দীন ফারুকী বলেন, মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। আটক নুরুল ইসলামকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি