সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফের একসঙ্গে রণবীর-ক্যাটরিনা!

ফের একসঙ্গে রণবীর-ক্যাটরিনা!

অনলাইন ডেস্ক ॥ দীর্ঘদিন একসঙ্গে থাকার পর সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এই বিচ্ছেদ রণবীরের জন্য সহজ হলেও ক্যাটরিনার জন্য বেশ কঠিন ছিল। দুজনের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদেরও। এখন প্রেমের কোনও রেশ নেই। দুজনেই আলাদা করে নিজের মতো ভালই আছেন। কিন্তু দর্শক এখনও দুজনকে আবার একসঙ্গে দেখতে পেলে খুশিই হবে। আর সেই ইচ্ছা পূরণ হতে চলেছে।

জানা গেছে, রণবীর ও ক্যাটরিনা নাকি আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। হ্যাঁ ঠিকই শুনছেন। বি-টাউনে কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। তবে কোনও ছবিতে নয়। একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে তারা একসঙ্গে কাজ করবেন বলে জানা গেছে। তবে ক্যাটরিনা রণবীর একা নয়। তাদের রসায়নকে আরও ফুটিয়ে তুলতে থাকবেন র‍্যাপার বাদশা।

ক্যাটরিনা ও রণবীরকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল অনুরাগ বসুর ছবি জগ্গা জাসুস-এ। বক্স অফিসে সেই ছবি খুব ভাল কাজ না করলেও সমালোচক মহল থেকে প্রশংসা কুড়িয়েছিল। এই ছবির শ্যুটিং যখন শুরু হয়েছিল তখন রণবীর ক্যাট সম্পর্কে ছিলেন। তবে ছবির বড় অংশ শ্যুটিং হয়েছিল তাদের বিচ্ছেদের পর।

প্রসঙ্গত, রণবীর এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়।

অন্যদিকে, ক্যাটরিনা এই মুহূর্তে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন।

শীর্ষ সংবাদ:
৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের        
//--BID Records