সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ ১১ জন নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ ১১ জন নিহত হয়েছেন। এদের মধ্যে কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাস চাপায় দুই ছাত্রলীগ নেতাসহ তিনজন, চট্টগ্রামের সীতাকুন্ডের ভাটিয়ারি মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক যুবক, চট্টগ্রামের কর্ণফুলী থানার সৈন্যের টেক এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে মিনিবাসের ধাক্কায় এক পোশাক কর্মী, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাসচাপা এক মোটরবাইক আরোহী, মুন্সীগঞ্জের গজারিয়ায় বাসচাপায় এক পথচারী, পিরোজপুরের নাজিরপুরে পুলিশের গাড়ির নিচে চাপা পড়ে এক ভিক্ষুক এবং সিলেটে ট্রাক ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে দুইজন এবং মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক নিহত হন। খবর নিজস্ব সংবাদদাতা ও স্টাফ রিপোর্টারের।

কুমিল্লা ॥ কুমিল্লায় উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের দ্রুতগতির একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ২ ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রবিবার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জেলার সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের আবদুস ছাদেকের ছেলে ও বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসাইন (২৭), একই ইউনিয়নের লালমতি গ্রামের হুমায়ুন কবির মুন্সীর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল (২৬) এবং একই গ্রামের আবদুল লতিফের ছেলে প্রবাসী শাহীন আহমেদ (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে ছাত্রলীগ নেতা কাজল হোসাইন, তৌকির আহমদ সজল ও তাদের বন্ধু শাহীন আহমদ মোটর সাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের উত্তর রামপুর এলাকায় যাওয়ার পর উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন। সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন উর-রশিদ জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ঘাতক বাসটি উদ্ধার করা হয়েছে এবং বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

সীতাকুন্ড (চট্টগ্রাম) ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে দুলাল চন্দ্র শীল (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার ভাটিয়ারি মহাসড়ক সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ভাটিয়ারি ৬নং ওয়ার্ডের শীল বাড়ি এলাকার মৃত মন্দ্রর কুমার শীলের পুত্র।

চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামের কর্ণফুলী থানার সৈন্যের টেক এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে মিনিবাসের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মোজাম্মেল হক (২৬) একজন পোশাক কর্মী। শনিবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল পটিয়ার জলুয়ারদীঘির পাড় এলাকার মোঃ ওসমানের পুত্র।

কিশোরগঞ্জ ॥ জেলার পাকুন্দিয়ায় বাসচাপায় হৃদয় হোসেন (১৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়া অপর আরোহী রুমন মিয়া (১৮) গুরুতর আহত হয়েছে। রবিবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ মাইজহাটিতে এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় সদর উপজেলার চৌদ্দশত নোহার গ্রামের আবু তাহেরের ছেলে ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। এছাড়া আহত রুমন একই গ্রামের চাঁন মিয়ার ছেলে।

মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলায় বাসচাপায় তাজুল ইসলাম (৭৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দিতে এ ঘটনা ঘটে। নিহত তাজুল ইসলাম গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

পিরোজপুর ॥ পিরোজপুরের নাজিরপুরে পুলিশের গাড়ি চাপায় মোঃ মোজাহার হোসেন হাওলাদার নামের এক ভিক্ষুক নিহত হয়েছে। নিহত মোজাহার হাওলাদার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের পুত্র। শনিবার সন্ধ্যায় নাজিরপুর-মাটিভাঙ্গা সড়কের উপজেলার সদরের পাতিলাখালী প্রাইমারী স্কুলসংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তবে ভিক্ষুকের নিজস্ব কোন আবাস স্থান না থাকায় সে উপজেলার সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামে শালিকা নাছিমা আক্তারের বাড়িতে থাকত।

সিলেট অফিস ॥ সিলেট-ভোলাগঞ্জ সড়কের খাগাইল নামক স্থানে ট্রাক ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিক্সার চালক আলম ও অপরজন বর্ণি গ্রামের মঈনুদ্দিনের পুত্র খাইরুল ইসলাম।

মাগুরা ॥ মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। আজ রবিবার বিকালে মাগুরা-নড়াইল সড়কের মাগুরা সদর উপজেলার বালিয়াডাঙ্গা নামকস্থানে একটি যাত্রীবাহী বাস একটি ইজবাইককে পেছন থেকে ধাক্কা দিলে অঞ্জলী বিশ্বাস (৪২) নামে এক গৃহবধূ নিহত এবং অপর ৩ জন ইজিবাইক যাত্রী আহত হয়েছে। নিহত গৃহবধূ ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার চরবাগনী গ্রামের ফণিভূষণ বিশ্বাসের স্ত্রী। এই দুর্ঘটনায় আহত তিনজন জাহানারা বেগম, অর্চনা রানী, বারেক মোল্লাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সকলেই ইজিবাইকের যাত্রী।

শীর্ষ সংবাদ: