রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে বিস্ফোরক মামলায় ৪ জনের কারাদণ্ড

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৯ সেপ্টেম্বর ॥ জেলা ও দায়রা জজ আদালতে স্পেশাল ট্রাইব্যুনালে বিস্ফোরক মামলায় চার জনকে দশ বছরের কারাদ- প্রদান করেছে। সোমবার দুপুরের স্পেশাল ট্রাইব্যুনালের বিচার মতিউর রহমানের আদালত এ রায় দেন। সাজাপ্রাপ্তরা হলো ফরিদ মৃধা, শহিদুল ইসলাম, মহসীন মোল্যা ও নাহিদ মোল্যা। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। তাদের বাড়ি সদরপুরসহ জেলার বিভিন্ন এলাকায়।

মামলার বিবরণী সূত্রে স্পেশাল ট্রাইব্যুনাল পিপি এ্যাডভোকেট গোলাম রব্বানী বাবু মৃধা জানান, ২০১৬ সালের এপ্রিল মাসে ময়মনসিংহের বিস্ফোরক মামলার ফেরারী আসামি নাহিদ মোল্যাকে ভাঙ্গা বাজার থেকে গত ২৬ আগস্ট ২০১৬ তারিখে আটক করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃত আসামি নাহিদ নিজেকে আনসারুল্যাহ বাংলা ভাই দলের সদস্য উল্লেখ করে পুলিশকে বলেন, এই এলাকার আঞ্চলিক কমান্ডার ফরিদ শেখ, তার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। তার দেয়া তথ্যে মতে জেলা পুলিশ সদরপুর উপজেলার আলমনগর এলাকার ফরিদ মৃধার বাড়িতে অভিযান চালিয়ে ফরিদসহ বাকিদের আটক করে।

বঙ্গবন্ধু সার্বিক মুক্তির স্বপ্ন দেখতেন ॥ মহিউদ্দিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মহিউদ্দিন বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন উদার, নির্লোভ এবং মানবপ্রেমী মানুষ। তার মানবিক গুণাবলি ছিল অনেক উপরের স্তরের। বাঙালী জাতিকে পরাধীনতার কবল থেকে মুক্তই করেননি, গোটা পৃথিবীর শোষণের বিরুদ্ধে অবস্থান নিয়ে তাই দৃষ্টান্ত উপস্থাপন করেছেন, তা অনুকরণীয়। তিনি সোমবার সকালে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন মিলনায়তনে দৈনিক সভ্যতার আলোর ৩য় বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records