রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে বিশ্বসুন্দরী মানুষী

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে বিশ্বসুন্দরী মানুষী

অনলাইন ডেস্ক ॥ অ্যাকশন হিরো হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন বলিউডের খিলাড়ি খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। তারপর কমেডি। এর বাইরে কখনো ‘প্যাডম্যান’, কখনো বা ‘রুস্তম’ হয়ে ভারতবাসীকে দেশপ্রেমের জোয়ারে ভাসিয়েছেন।

তবে তিন দশকের কেরিয়ারে ইতিহাসনির্ভর চরিত্রে খুব বেশি দেখা যায়নি অক্ষয় কুমারকে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এবার সেই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিচ্ছেন অভিনেতা। খুব শিগগির যোদ্ধা রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে তাকে।

সোমবার অক্ষয়ের জন্মদিনে তার ভক্তদের জন্য এমন ঘোষণাই দিয়েছে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। খিলাড়ির নতুন এ ছবিটি পরিচালনা করবেন ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সেখানে থাকবে ভরপুর অ্যাকশন। এমনিতেই অ্যাকশনে অক্ষয় সিদ্ধহস্ত।

ছবি সম্পর্কে আরও একটি চমকপ্রদ তথ্য হচ্ছে, এখানে পৃথ্বীরাজের ভূমিকায় অভিনয় করা অক্ষয়ের স্ত্রী সংযুক্তার চরিত্রে থাকবেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষী চিল্লার। অক্ষয়ের বিপরীতেই বলিউডে অভিষেক হচ্ছে তার। ছবির বড় একটা অংশ জুড়ে থাকবে পৃথ্বীরাজ ও সংযুক্তার প্রেমের কাহিনি।

এছাড়া ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র মহম্মদ ঘোরীর ভূমিকায় থাকবেন মানব ভিজ। এই অভিনেতাকে এর আগে আয়ুষ্মান খুরানার ‘আন্ধাধুন’ ছবিতে একটি নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল। এবার তাকে দেখা যাবে অক্ষয়ের নাম ঠিক না হওয়া ছবিতে। ২০২০ সালের দীপাবলিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records