বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘কিউট সাময়িকী’তে প্রবীর মিত্র

  ‘কিউট সাময়িকী’তে প্রবীর মিত্র

স্টাফ রিপোর্টার ॥ স্বনামধন্য চলচ্চিত্রাভিনেতা প্রবীর মিত্রকে প্রায় পাঁচ/ছয় বছর ধরে কোথাও অভিনয় করতে দেখা যায় না। তিনি ছোট ও বড় পর্দা দুটোতেই অনুপস্থিত। কেমন আছেন প্রবীর মিত্র? এই প্রশ্ন এখন অনেকেরই।

দীর্ঘদিন দুই হাঁটুর তীব্র জন্ত্রনার কারণে অসুস্থ হয়ে প্রবীর মিত্র এখন ঘরের চার দেয়ালে বন্দি হয়ে দিন পার করছেন। চলতি বছরেই সিনেমায় তার ৫০ বছর অতিক্রান্ত হতে চলেছে। ১৯৬৯ সালে প্রয়াত এইচ আকবরের ‘জলছবি’চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৭১ সালের ১ জানুয়ারি। অসুস্থ হওয়ার পূর্বে প্রায় চারশত চলচ্চিত্রে অভিনয় করেছন প্রবীর মিত্র।

এ বছরের ১৮ আগস্ট প্রবীর মিত্র ৭৯ বছরে পদার্পণ করেছেন। দীর্ঘদিন পর তিনি কোনো টিভি-চ্যানেলের মুখোমুখি হলেন। চ্যানেল আইয়ের ‘কিউট সাময়িকী’ অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তার অতীত-বর্তমান, সুখ-দুঃখ, নিঃসঙ্গ একাকী জীবনের নানান প্রসঙ্গ নিয়ে। বিশিষ্ট চলচ্চিত্র সাংবাদিক আবদুর রহমানের সঞ্চালনায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচার হবে আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টায়।

শীর্ষ সংবাদ:
করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র        
//--BID Records