মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘কিউট সাময়িকী’তে প্রবীর মিত্র

  ‘কিউট সাময়িকী’তে প্রবীর মিত্র

স্টাফ রিপোর্টার ॥ স্বনামধন্য চলচ্চিত্রাভিনেতা প্রবীর মিত্রকে প্রায় পাঁচ/ছয় বছর ধরে কোথাও অভিনয় করতে দেখা যায় না। তিনি ছোট ও বড় পর্দা দুটোতেই অনুপস্থিত। কেমন আছেন প্রবীর মিত্র? এই প্রশ্ন এখন অনেকেরই।

দীর্ঘদিন দুই হাঁটুর তীব্র জন্ত্রনার কারণে অসুস্থ হয়ে প্রবীর মিত্র এখন ঘরের চার দেয়ালে বন্দি হয়ে দিন পার করছেন। চলতি বছরেই সিনেমায় তার ৫০ বছর অতিক্রান্ত হতে চলেছে। ১৯৬৯ সালে প্রয়াত এইচ আকবরের ‘জলছবি’চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৭১ সালের ১ জানুয়ারি। অসুস্থ হওয়ার পূর্বে প্রায় চারশত চলচ্চিত্রে অভিনয় করেছন প্রবীর মিত্র।

এ বছরের ১৮ আগস্ট প্রবীর মিত্র ৭৯ বছরে পদার্পণ করেছেন। দীর্ঘদিন পর তিনি কোনো টিভি-চ্যানেলের মুখোমুখি হলেন। চ্যানেল আইয়ের ‘কিউট সাময়িকী’ অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তার অতীত-বর্তমান, সুখ-দুঃখ, নিঃসঙ্গ একাকী জীবনের নানান প্রসঙ্গ নিয়ে। বিশিষ্ট চলচ্চিত্র সাংবাদিক আবদুর রহমানের সঞ্চালনায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচার হবে আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টায়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records