সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে দারোগা ও তার পুত্রের বিরুদ্ধে চেক প্রতারণার মামলা

বরিশালে দারোগা ও তার পুত্রের বিরুদ্ধে চেক প্রতারণার মামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ চেক দিয়ে প্রতারনার অভিযোগে পুলিশের এক এসআই ও তার পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ের স্টেনোগ্রাফার দীপক চন্দ্র গাইন বাদী হয়ে চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

আদালতের বিচারক মোঃ কবির উদ্দিন প্রামানিক মামলা দুইটি আমলে নিয়ে সমনের নির্দেশ দিয়েছেন। সমনপ্রাপ্ত সিরাজুল ইসলাম জালাল নগরীর রূপাতলী আদর্শ সড়কের বাসিন্দা এবং কাজীরহাট থানায় কর্মরত এসআই। অপরজন হলেন-তার পুত্র ইমরান মাসুদ। আদালত সূত্রে জানা গেছে, চাকরির পাশাপাশি ব্যবসায়িক কাজের জন্য ফেরত শর্তে সিরাজুল ইসলাম জালাল পাঁচ লাখ ও তার ছেলে ছয় লাখ ৬৬ হাজার চারশ’ টাকা ধার নেয়। পরে টাকা ফেরত চাইলে জালাল গত ৭ জানুয়ারী ও তার ছেলে গত ১৫ এপ্রিল উল্লেখিত টাকার পৃথক দুইটি চেক দেয়। চেক দুইটি গত ২৬ জুন ব্যাংকে জমা দেয়া হলে তা প্রত্যাখ্যাত হয়। গত ১৮ জুলাই দুইজনকেই আইনী নোটিশ দেওয়ার পরেও টাকা পরিশোধ না করায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান        
//--BID Records