রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেই রানু এবার সালমান খানের বিগ বসে!

সেই রানু এবার সালমান খানের বিগ বসে!

অনলাইন ডেস্ক ॥ রানাঘাটের রেল স্টেশনের সেই ভিখারিনী রাণু মন্ডল এখন পরিচিত মুখ। ইতোমধ্যে সেলিব্রেটি বনে গেছেন। এখন তার সঙ্গে সেলফি তোলার জন্য ভিড় করে শত-শত মানুষ।

রানু মণ্ডল এবার যাচ্ছেন ‘বিগ বস’ এর ঘরে। একটি গান তার জীবন পাল্টে দেয়। বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে ‘প্লে ব্যাক’ এর পর এবার শোনা যাচ্ছে রানুকে দেখা যেতে পারে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’। যে শোয়ের সঞ্চলনার দায়িত্বে থাকেন বলিউডের ভাইজান। শোনা যাচ্ছে এবার বিগ বসের সিজন ১৩-র ঘরে যোগ দেওয়ার জন্য খোদ সালমানের ডাক পেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। আর যদি এখবর সত্যি হয় তাহলে রানুর জীবনের যাত্রাপথ আরও একধাপ বদলে যেতে চলেছে। যদিও এবিষয়ে এখনও শোয়ের নির্মাতা থেকে কিছুই জানানো হয়নি। এবিষয়ে মুখ খোলেননি রানু মণ্ডলও। তবে কিছু নেটিজেনের দাবি, বিগ বসের ঘরে রানু ডাক পাওয়ার খবরটা নাকি এক্কেবারেই মিথ্যা।

প্রসঙ্গত, এবারে বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের তালিকায় শোনা যাচ্ছে জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পান্ডে, হিমেশ কোহল, মহিমা চৌধুরী সহ একাধিক তারকার নাম। তাই এই তালিকায় যদি রানু মণ্ডলের নাম যুক্ত হয়, তাহলে শোয়ের ভোল বদলে যাবে বলেও মনে করছেন অনেকে।

সম্প্রতি হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে প্লে ব্যাক করেছেন রানু মণ্ডল। হিমেশের সুরে ‘তেরি মেরি কাহানি’ গাইতে শোনা গিয়েছে তাঁকে। ‘লতাকণ্ঠি’-র প্রশংসাও করেছেন হিমেশ।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records