মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠি উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদ দাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১ টায় অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে এই কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান বক্তব্য রাখেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মইন তালুকদার ও ইসরাত জাহান সোনালী, সদন থানার ওসি শোনিত কুমার গাইন। সভায় আলোচনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, উপজেলা শিক্ষা অফিসার ছালেহা খাতুন প্রমুখ। উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা,পুলিশ প্রশাসনসহ ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কমিটিভুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় আইন শৃঙ্খলা সংক্রান্ত, সন্ত্রাস ও নাশকতা সংক্রান্ত, ইভটিজিং ও যৌনহয়রানী ও মোবাইল কোর্ট বিভিন্ন বিষয় আলোচিত হয়েছে। নিয়মিত ইউনিয়ন পরিষদের আইনশৃঙ্খলা কমিটির সভা করা সন্ত্রান ও নাষকতা প্রতিরোধে পুলিশের নজরদারী বৃদ্ধি করা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ প্রতিটি ইউনিয়নে, প্রতিটি ওয়ার্ডে পুর্নগঠন করা। মেয়েদের উত্যাক্তকরণ বন্ধে অভিযান পরিচালনা অব্যহত রাখা এছাড়াও নকল ঔষধ ও ভেজলা খাদ্য, ফরমালিন মুক্ত মাছ, ফল, ইত্যাদি বন্ধে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records