সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নৌসদস্যসহ নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ৯ আগস্ট ॥ মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নৌবাহিনী সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই এবং কদিমধল্যা নামকস্থানে এ দুর্র্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০) ও নাটোরের আটদিঘার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দফতরের গোয়েন্দা শাখায় কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭)। পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তার সহকর্মী কর্পোরাল জাহাঙ্গীর হোসেন। পথিমধ্যে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় পেছন থেকে একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নাজমুল নাটোরের আটদিঘার বাসিন্দা ও নৌবাহিনী ঢাকা সদর দফতরের গোয়েন্দা শাখায় কর্পোরাল পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে। অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে নানারবাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন সামিয়া আক্তার। পথিমধ্যে মহাসড়কে উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই সামিয়া নিহত হয়। গুরুতর আহত শাহিন মিয়াকে (৩৫) কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেত্রকোনায় যুবক

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ট্রলি চালক নিহত হয়েছে। তার নাম আল-আমিন(৩০)। বাড়ি দুর্গাপুর উপজেলার ঝাঞ্জাইল এলাকায়। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঝাঞ্জাইল এলাকার সুরুজ আলীর ছেলে আল-আমিন শুক্রবার দুপুরে ট্রলি বোঝাই মালামাল নিয়ে ঝাঞ্জাইল বাজার থেকে জারিয়া বাজারের দিকে যাচ্ছিল। এ সময় দুর্গাপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি বালু বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

বগুড়ায় ওষুধ কোম্পানির কমকর্তা

বগুড়া থেকে স্টাফ রিপোর্টার জানান, শুক্রবার সকালে বগুড়া প্রথম বাইপাস সড়কের তিনমাথা এলাকায় সড়ক দুর্ঘটনায় ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে রবিউল ইসলাম(৩৬) নামে এক ওষুধ কোম্পানির কর্মকর্তা নিহত হয়েছেন। পুলিশ জানায়, সিরাজগঞ্জে কর্মরত একটি ওষুধ কোম্পানির কমকর্তা রবিউল ইসলাম ঈদের ছুটিতে নওগাঁর বদলগাছী উপজেলায় নিজ বাড়িতে ফিরছিলেন। সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেল বাড়ি ফেরার পথে সকাল সাড়ে ৭ টার দিকে বাইপাস সড়কে ৩ মাথা এলাকায় রংপুরগামী একটি বিআরটিসির বাস ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। তিনি নওগাঁর বদলগাছী উপজেলার জোলাপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়