রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

অবশেষে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

অনলাইন ডেস্ক ॥ দীপিকা পাড়ুকোন বলিউডের ঠাণ্ডা মাথার নায়িকাদের মধ্যে অন্যতম। এই অভিনেত্রী কখনোই কারও সঙ্গে সরাসরি ঝামেলায় জড়ান না। সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে যাই হয়ে থাক। এটা তিনি পেশাগত জীবনে কোনও প্রভাব ফেলতে দেননি।

এসব কারণে ইন্ডাস্ট্রির সবার সঙ্গেই তার সম্পর্ক ভালো। সবার মধ্যে রয়েছেন সালমান খানও। কখনও তাদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি হয়নি। কিন্তু ঢিল খেলে যে সময় বুঝে পাটকেলটি মারতে হয়, তা খুব ভালোভাবেই জানেন দীপিকা। নাম না বললেও সুযোগ পেয়েই বছর দশেক আগের রাগ মেটালেন তিনি। ডিপ্রেশন ইস্যুতে একহাত নিলেন সালমানের।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দীপিকা ২০১৫ সালের দিকে কিছুটা অবসাদে ভুগছিলেন। এটা সবাই জানেন। অভিনেত্রী কখনও সেকথা অস্বীকার করেননি। অবসাদ থেকে বেরিয়ে আসার লড়াই সবাইকে মুগ্ধ করেছিল।

অবসাদ থেকে বেরিয়ে আসার পর অন্যদেরও পরামর্শ দেন দীপিকা। বলিউডের অনেকেই তো তার এমন কাণ্ডকারখানা নিতে পারেন না। সেই তালিকায় যে সালমান খানও পড়েন, তার প্রমাণ অভিনেত্রী পেয়েছিলেন বছর তিনেক পর।একটি সাক্ষাৎকারে সালমান বলেন, ‘অনেককে দেখেছি তারা অবসাদগ্রস্ত বা আবেগপ্রবণ হয়ে পড়েছেন। কিন্তু অবসাদ, দুঃখ বা অবেগপ্রবণ হওয়ার মতো বিলাসিতা করার সামর্থ আমার নেই।’ সালমানের এমন কথার কোনও জবাব দেননি দীপিকা। তবে এবার মুখ খুললেন এই অভিনেত্রী।

দীপিকা বলেন, ‘মানুষ মনে করে যাদের প্রচুর সময় আর প্রচুর টাকা তারাই অবসাদে ভোগে। আমার মনে হয় এই ধারণাটা ভাঙা খুব দরকার।’

সালমানের নাম না বললেও বুঝতে কারও বাকি নেই যে দীপিকা এই কথাগুলো সালমানকে উদ্দেশ্য করেই বলেছেন।

শীর্ষ সংবাদ:
দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ        
//--BID Records