বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে বাসায় ঢুকে গলা কেটে স্কুলছাত্রকে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের টঙ্গীতে বুধবার বাসায় ঢুকে গলা কেটে ও পিটিয়ে এক স্কুলছাত্রকে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম তৌসিফুল ইসলাম মুন্না (১৩)। সে পটুয়াখালী জেলার বাউফল থানার রায় তাঁতের কাঠি গ্রামের মিজানুর রহমানের ছেলে।

জিএমপির টঙ্গী পূর্ব থানার এসআই মোঃ আব্দুস সালাম ও নিহতের মামা হাফিজুর রহমানসহ স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী গাজীপুরার কাজীপাড়া এলাকার চন্দ্রিমা হাউজিংয়ের একটি ফ্ল্যাটে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকেন মিজানুর রহমান। তিনি রাজধানী বনানী এলাকার একটি ট্র্যাভেল এজেন্সিতে চাকরি করেন। তার তিন ছেলের মধ্যে তৌসিফুল ইসলাম মুন্না দ্বিতীয়। মুন্না রাজধানীর উত্তরা শাখার শাহিন ক্যাডেট একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র। সে ওই স্কুলের হোস্টেলে থেকে লেখাপড়া করে। অসুস্থতার কারণে গত রবিবার টঙ্গীর বাসায় আসে সে। প্রতিদিনের মতো বুধবার সকালে বাবা অফিসের উদ্দেশে বের হয়ে যান। এর কিছুক্ষণ পর মুন্নাকে বাসায় একা রেখে মা হামিদা আক্তার মুকুল তার ছোট ছেলেকে নিয়ে স্কুলে যান। পরে বাসায় ফিরে হামিদা ঘরের খাটের ওপর গলায় গামছা পেঁচানো মুন্নার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় একটি মোবাইল এবং মুন্নার প্রিয় ক্যামেরাটি বাসা থেকে খোয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের গলা ও পেট ধারালো অস্ত্রের আঘাতে কাটা ছিল।

শীর্ষ সংবাদ:
এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ